Sports News

ভারতীয় বোলিংকে ভরসা দেবে অনিকেত

ইন্ডিয়া ‘এ’এর বিরুদ্ধে অনুশীলন ম্যাচে ব্যাট হাতে সফল বাংলাদেশের সৌম্য সরকার, মুশফিকুর রহিম। রবিবার হায়দরাবাদে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ। শুরুতে ব্যাট করে ২২৪/৮এ ম্যাচ ঘোষণা করে দেয় অধিনায়ক মুশফিকুর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:০৮
Share:

অনিকেত চৌধুরী। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়া ‘এ’এর বিরুদ্ধে অনুশীলন ম্যাচে ব্যাট হাতে সফল বাংলাদেশের সৌম্য সরকার, মুশফিকুর রহিম। রবিবার হায়দরাবাদে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ। শুরুতে ব্যাট করে ২২৪/৮এ ম্যাচ ঘোষণা করে দেয় অধিনায়ক মুশফিকুর। ওপেন করতে নেমে তামিম ইকবাল, ইমরুল কায়েস ভরসা দিতে পারেনি বাংলাদেশ ইনিংসকে। এর পর তিন নম্বরে নেমে হাল ধরেন সৌম্য সরকার। মমিনুল হক ও মাহমুদুল্লার প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর সৌম্যকে সমানে সমানে সমর্থন দিয়ে যান মুশফিকুর রহিম। তিনি করেন ৫৮ রান। সৌম্যর রান ৫২। বাকি কাজটি করে যান সাব্বির রহমান ও লিটন দাস। ২৩ রান করে অপরাজিত থাকেন লিটন। এর পরই ভারতকে ব্যাট করার জন্য মাঠ ছেড়ে দেন বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর। ভারতের হয়ে এক উইকেট নেন শাহবাজ নাদিম, কুলদীপ যাদব, মিলিন্দ ও ভি শঙ্করের।। চার উইকেট নেনঅনিকেত চৌধুরীর।

Advertisement

বাংলাদেশ দল।

দিনের প্রায় শেষ মুহূর্তে ব্যাট করতে নেমে ৯১/১এ থামে ভারত। এদিন প্রিয়াঙ্ক পাঞ্চালের সঙ্গে ব্যাট করতে নেমেছিলেন অভিনব মুকুন্দ। ১৬ রান করেই শুভাশিস রায়ের বলে ইমরুল কায়েসকে ক্যাচ দিয়ে প্যাভেলিয়নে ফিরে যান অভিনব। এই মুহূর্তে প্রিয়াঙ্কের সঙ্গে ২৯ রান করে ক্রিজে রয়েছেন শ্রেয়াস আয়ার। প্রিয়াঙ্কের রান ৪০। সোমবার পুরো দিন পরে রয়েছে ভারতীয় ‘এ’ দলের সামনে।

Advertisement

আরো খবর: মৌমাছি আতঙ্ক ক্রিকেট মাঠে, বন্ধ দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা ম্যাচ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন