saina nehwal

স্থগিত মালয়েশিয়া ওপেন, সমস্যায় সাইনা নেহওয়াল ও কিদাম্বি শ্রীকান্ত

এই সিদ্ধান্তের ফলে চাপের মুখে সাইনা নেহওয়াল ও কিদাম্বি শ্রীকান্ত

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ২৩:২৮
Share:

সাইনা ও শ্রীকান্ত ফাইল চিত্র

করোনা অতিমারির জেরে স্থগিত রাখা হল মালয়েশিয়া ওপেন। বিশ্ব ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন ও মালয়েশিয়া ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন যৌথ ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে। শুক্রবার সরকারি ভাবে জানানো হয়, মালয়েশিয়া ওপেন এবারের মত স্থগিত করা হল।

Advertisement

এই সিদ্ধান্তের ফলে চাপের মুখে সাইনা নেহওয়াল ও কিদাম্বি শ্রীকান্ত। টোকিয়ো অলিম্পিক্সে যোগ্যতা পেতে গেলে এই প্রতিযোগিতা থেকে পয়েন্ট তুলতে হত এই দুই ব্যাডমিন্টন তারকাকে। কিন্তু এখন সেই আশায় জল ঢেলে দিল এই ঘোষণা।

ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় ভারতের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছে বিভিন্ন দেশ। যে তালিকায় রয়েছে মালয়েশিয়াও। ভারত সরকারের অনুরোধ সত্ত্বেও ভারতকে নিয়ে আতঙ্কে থাকায় এই দুই খেলোয়াড়কে মালয়েশিয়া আসতে বাধা দেয় সে দেশের সরকার।

Advertisement

তবে সুযোগ রয়েছে ভারতের দুই ব্যাডমিন্টন তারকার সামনে। ১জুন থেকে কুয়ালালামপুরে শুরু হতে চলেছে সিঙ্গাপুর ওপেন। সেখানে সাইনা ও শ্রীকান্তকে অংশ নিতেই হবে। টেকিয়ো অলিম্পিক্সের আশা জিইয়ে রাখতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন