Saina Nehwal

কেমন হল সাইনা-কাশ্যপের বিয়ের কার্ড, দেখে নিন

পুল্লেলা গোপীচন্দের ব্যাডমিন্টন অ্যাকাদেমিতে  প্রথম আলাপ। অনশীলনের ফাঁকে তা ক্রমশ ঘনিষ্ঠতায় পরিণত হয়। কিছুদিন আগে দু’জনের বিয়ের খবর প্রচারিত হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৮ ১৪:০৫
Share:

সাইনার পরিবারের তরফে এই কার্ডেই আমন্ত্রণ জানানো হয়েছে অতিথিদের। ছবি টুইটারের সৌজন্যে।

১৬ ডিসেম্বর রিসেপশন দুই ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও পারুপল্লী কাশ্যপ। সাইনার বিবাহের কার্ড অবশেষে প্রকাশ্যে এল। আর সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে উঠল।

Advertisement

দু’জনে প্রায় এক দশক ধরে জড়িয়ে রয়েছেন সম্পর্কে। পুল্লেলা গোপীচন্দের ব্যাডমিন্টন অ্যাকাদেমিতে প্রথম আলাপ। অনশীলনের ফাঁকে তা ক্রমশ ঘনিষ্ঠতায় পরিণত হয়। কিছুদিন আগে দু’জনের বিয়ের খবর প্রচারিত হয়েছিল। জানা গিয়েছিল বছরের শেষে বিয়ে করছেন সাইনা-কাশ্যপ।

কেরিয়ারে এখনও পর্যন্ত ২০টি বড় খেতাব জিতেছেন সাইনা। এর মধ্যে অলিম্পিকে ব্রোঞ্জ রয়েছে। বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপোও জিতেছেন। ২৮ বছর বয়সী এখন বিশ্বের নয় নম্বর খেলোয়াড়। তুলনায় কাশ্যপ অত সফল নন খেলোয়াড় হিসেবে। ৩২ বছর বয়সী এখন বিশ্বের প্রথম পঞ্চাশ জন পুরুষ খেলোয়াড়ের বাইরে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন: এটাই সম্ভবত এই ক্রিকেটারদের শেষ অস্ট্রেলিয়া সফর​

আরও পড়ুন: ‘আমার দেখা অস্ট্রেলিয়ার দলগুলোর মধ্যে এটাই দুর্বলতম’

১৬ ডিসেম্বর রিসেপশন সাইনা-কাশ্যপের রিসেপশন।

দুই রকম কার্ড প্রকাশ্যে এসেছে। একটিতে সাইনার মা ঊষারানী ও বাবা হরভির সিংহ হায়দরাবাদের নভোটেল হোটেলে সন্ধে সাড়ে ছ’টায় রিসেপশনে আমন্ত্রণ জানিয়েছেন অতিথিদের। এই কার্ডের রং গোলাপি। অন্য কার্ডটিতে আবার সাইনা ও কাশ্যপ যৌথভাবে ওই দিনই সন্ধে সাতটার সময় আমন্ত্রণ জানিয়েছেন অতিথিদের।

(খেলার দুনিয়া নিয়ে বাংলায় খবর পড়তে চোখ রাখুন আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন