Salt Lake Stadium

মেয়েদের বিশ্বকাপের চারটি ম্যাচ যুবভারতীতে

ষোলো দলের লিগের খেলা হতে পারে পাঁচটি জায়গায়। কলকাতা ছাড়াও খেলা দেওয়া হচ্ছে আমদাবাদ, ভুবনেশ্বর, গুয়াহাটি এবং মুম্বইতে। যুবভারতী ও আমদাবাদে দেওয়া হয়েছে চারটি করে ম্যাচ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ০৪:০৭
Share:

যুবভারতী।

মেয়েদের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের চারটি ম্যাচ হতে পারে যুবভারতীতে। ছেলেদের যুব বিশ্বকাপের প্রায় তিন বছর পর আর এক বিশ্ব ফুটবলের আসর বসতে চলেছে কলকাতায়। ২ থেকে ২১ নভেম্বর হবে খেলা।

Advertisement

ষোলো দলের লিগের খেলা হতে পারে পাঁচটি জায়গায়। কলকাতা ছাড়াও খেলা দেওয়া হচ্ছে আমদাবাদ, ভুবনেশ্বর, গুয়াহাটি এবং মুম্বইতে। যুবভারতী ও আমদাবাদে দেওয়া হয়েছে চারটি করে ম্যাচ। অন্য জায়গাগুলি পাচ্ছে আটটি করে। আজ মঙ্গলবার দিল্লিতে এসে সরকারি ঘোষণা করবেন ফিফার যুব বিভাগের প্রধান রবার্ট গ্রেসি। তার সঙ্গে থাকবেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু-সহ ফেডারেশন কর্তারা। দিল্লির পাঁচতারা হোটেলে ক্রীড়াসূচি ছাড়াও প্রতিযোগিতার স্লোগানও প্রকাশ করা হবে। তার আগে মেয়েদের বিশ্বকাপ নিয়ে ফেডারে্শন কর্তাদারে সঙ্গে আলোচনায় বসবেন ফিফার প্রতিনিধিরা। তবে ভারতের মেয়েরা কোথায় খেলবেন তা এখনও জানা যায়নি। ফেডারেশন সূত্রের খবর, গুয়াহাটিতে হওয়ার সম্ভবনা বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন