বিশ্বকাপ দলে ফিরলেন সামি, বাদ ভুবনেশ্বর

চোটের জন্য অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে আসতে হয়েছিল বাংলার বোলার মহম্মদ সামিকে। একমাসের মধ্যেই আবার ফিরলেন জাতীয় দলে। শুক্রবারই টি২০ বিশ্বকাপ ও এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিসিআই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:৫৬
Share:

চোটের জন্য অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে আসতে হয়েছিল বাংলার বোলার মহম্মদ সামিকে। একমাসের মধ্যেই আবার ফিরলেন জাতীয় দলে। শুক্রবারই টি২০ বিশ্বকাপ ও এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিসিআই। টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে যে বিশেষ কিছু চমক থাকবে না তা আগেই বুঝিয়ে দিয়েছিলেন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। ১৫ জনের দলে অল্প স্বল্পই যা পরিবর্তন হওয়ার কথা ছিল। তেমনটাই হল। বাদ গেলেন ভুবনেশ্বর কুমার ও মনীশ পান্ডে। দুই টুর্নামেন্টেই অধিনায়কের দায়িত্ব সামলাবেন মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপ দল: রোহিত শর্মা, শিখর ধবন, সুরেশ রায়না, যুবরাজ সিংহ, এমএস ধোনি, বিরাট কোহলি, আজিঙ্ক রাহানে, আশিস নেহরা, হার্দিক পান্ডে, রবীন্দ্র জাদেজা, পবন নেগি, হরভজন সিংহ, রবিচন্দ্রন অশ্বিন, বুমরাহ, মহম্মদ সামি।

Advertisement

আরও খবর

যুবরাজের আইপিএল ভাগ্যে দেখা যেতে পারে নতুন চমক

সমস্যা মিটিয়ে টি২০ বিশ্বকাপের ম্যাচ পাচ্ছে দিল্লি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন