মুখ খুলব খুব শীঘ্রই, টুইট-বার্তা ওয়ার্নারের

সংবাদমাধ্যমের উপচে পড়া ভিড়ের মধ্যে সিডনি বিমানবন্দরে পৌঁছন ওয়ার্নার। তাঁর স্ত্রী ক্যানডিস এবং দুই সন্তানও হাজির ছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৮ ০৩:৫২
Share:

যন্ত্রণা: বিতর্কিত দক্ষিণ আফ্রিকা সফর থেকে প্রত্যাবর্তন। স্ত্রী, সন্তানদের নিয়ে সিডনি বিমানবন্দরে নামতেই সাংবাদিকদের ভিড়ে ঘেরাও ডেভিড ওয়ার্নার। বৃহস্পতিবার। গেটি ইমেজেস

দেশ জুড়ে প্রধান খলনায়ক হয়ে গিয়েছেন তিনি। আর তার মধ্যেই মুখ খুললেন ডেভিড ওয়ার্নার। টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘আমি সিডনিতে ফিরছি। যে খেলাটাকে আমরা সবাই এত ভালবাসি, তার গায়ে দাগ লেগেছে এই ঘটনার জন্য। ভুল করা হয়েছে। ক্রিকেটপ্রেমীদের জন্য এটা কতটা দুঃখের সেটা আমি বুঝতে পারছি’।

Advertisement

সংবাদমাধ্যমের উপচে পড়া ভিড়ের মধ্যে সিডনি বিমানবন্দরে পৌঁছন ওয়ার্নার। তাঁর স্ত্রী ক্যানডিস এবং দুই সন্তানও হাজির ছিল। ওয়ার্নার নিজেকে সামলাতে পারলেও স্ত্রীকে কেঁদে ফেলতে দেখা যায়। অস্ট্রেলিয়ার বাঁ হাতি ওপেনার এবং সদ্যপ্রাক্তন সহ-অধিনায়ক ইঙ্গিত দিয়েছেন, দু’তিন দিনের মধ্যেই তিনি বল-বিকৃতির ঘটনা নিয়ে কথা বলবেন। তবে এই মুহূর্তে তিনি আত্মীয় এবং বন্ধুবান্ধবদের সঙ্গে থাকতে চান। তবে অস্ট্রেলিয়ায় সকলে তাঁর বার্তাকে ভাল ভাবে নেয়নি। স্টিভ স্মিথ কান্নায় ভেঙে পড়ে নিজের দোষ কবুল করে নিয়েছেন। ক্যামেরন ব্যানক্রফ্ট ভুল স্বীকার করেছেন। কিন্তু ওয়ার্নার এখনও সরাসরি বলেননি যে, তিনি ভুল করেছেন। টুইটারে তিনি লেখেন, ভুল করা হয়েছে। বিস্তারিত ভাবে বল-বিকৃতি নিয়ে মুখ খুললে তাই এটাই দেখার যে, ‘ভুল করা হয়েছে’ বলতে কী বোঝাতে চাইছেন ওয়ার্নার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন