Sania Mirza and Rohan Bopanna

আর একটি জয়, পদক নিশ্চিত সানিয়া-বোপন্নার

হিথার ওয়াটসন-অ্যান্ডি মারে জুটিকে হারিয়ে সেমিফাইনালে সানিয়া-বোপন্না জুটি। আর একটি ম্যাচ জিতলেই পদক নিশ্চিত হয়ে যাবে ভারতীয় এই টেনিস জুটির। অ্যান্ডি মারেদের সরাসরি সেটে হারিয়ে ভারতীয়দের মুখে হাসি ফোটালেন সানিয়ারা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৬ ০৪:৩৩
Share:

হিথার ওয়াটসন-অ্যান্ডি মারে জুটিকে হারিয়ে সেমিফাইনালে সানিয়া-বোপন্না জুটি। আর একটি ম্যাচ জিতলেই পদক নিশ্চিত হয়ে যাবে ভারতীয় এই টেনিস জুটির। অ্যান্ডি মারেদের সরাসরি সেটে হারিয়ে ভারতীয়দের মুখে হাসি ফোটালেন সানিয়ারা। অনেক হতাশার মধ্যেই এক চিলতে আশার আলো হয়ে এল ভারতের এই টেনিস জুটি। ম্যাচের ফল ৬-৪, ৬-৪। জিতলে পদক নিশ্চিত তো বটেই সেমিফাইনালে হেরে গেলেও ব্রোঞ্জ পদক জয়ের আশা থাকবে ভারতের সামনে।

Advertisement

যদিও শনিবার ম্যাচের শুরুটা একদমই ভাল হয়নি এই ভারতীয় জুটির। প্রথম সেটে এগিয়ে ছিলেন অ্যান্ডি মারেরা। দ্বিতীয় গেমে প্রতিপক্ষ ২-০ তে এগিয়ে গেলেও শেষ হাসি হাসল সানিয়া-বোপন্নাই। তৃতীয় গেমেই ঘুরে দাঁড়ায় ভারত। এক কথায় দুরন্ত কাম ব্যাক। এর পর সপ্তম পয়েন্টে ব্রেক পয়েন্ট পেয়ে ৪-৩ এ প্রথম সেটে এগিয়ে যায় বোপন্নারা। এর পর ৬-৪ এ প্রথম সেট জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে পৌঁছে যাওয়া ভারতীয় জুটিকে আর আটকাতে পারেনি ব্রিটিশ জুটি। প্রথম দুই সেট দখলে রাখার পর পঞ্চম গেমেই ম্যাচ দখলে চলে আসে। ফল সেই ৬-৪।

আরও খবর

Advertisement

সাইনার চেয়ে বেশি নজর কাড়লেন সিন্ধু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন