‘সান্টিনা’ শেষ চারে

গত বারের চ্যাম্পিয়ন এবং এ বারের দ্বিতীয় বাছাই সানিয়া মির্জা-মার্টিনা হিঙ্গিস জুটি ডব্লিউটিএ ফাইনালের ডাবলস সেমিফাইনালে উঠল। ইন্দো-সুইস জুড়ি এ দিন কোয়ার্টার ফাইনালে কঠিন লড়াইয়ের সামনে পড়লেও শেষ পর্যন্ত স্ট্রেট সেটে হারায় তাইপেই-এর চান হুয়ান এবং চান হাও-কে।

Advertisement
সিঙ্গাপুর শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৬ ০৩:৫২
Share:

সিঙ্গাপুরে সেমিফাইনালে উঠে।-টুইটার

গত বারের চ্যাম্পিয়ন এবং এ বারের দ্বিতীয় বাছাই সানিয়া মির্জা-মার্টিনা হিঙ্গিস জুটি ডব্লিউটিএ ফাইনালের ডাবলস সেমিফাইনালে উঠল। ইন্দো-সুইস জুড়ি এ দিন কোয়ার্টার ফাইনালে কঠিন লড়াইয়ের সামনে পড়লেও শেষ পর্যন্ত স্ট্রেট সেটে হারায় তাইপেই-এর চান হুয়ান এবং চান হাও-কে। ৭-৬ (১২-১০), ৭-৫। অগস্টের গোড়ায় মন্ট্রিয়ল ওপেনের পরে আজই ‘সান্টিনা’ প্রথম কোনও ম্যাচ খেললেন। ম্যাচ শেষে সানিয়া বলেছেন, ‘‘সিঙ্গাপুরে ফিরতে পারা দুর্দান্ত অনুভূতি। মার্টিনার সঙ্গে জুড়িতে ফিরেও খুব ভাল লাগছে। সবচেয়ে বড় কথা, ম্যাচটা জিতেছি আর আমরা এখন সেমিফাইনালে।’’ মার্টিনা বলেন, ‘‘আমাদের দু’জনের একাত্মতাই এই জুটিকে এত শক্তিশালী করেছিল। এত সাফল্য দিয়েছিল। আশা করি, আমাদের জুটির শেষ টুর্নামেন্টেও সেই ধারাবাহিকতা থাকবে এখানে। আজকের জয়ে মনে হচ্ছে, সে রকমই ভাল ছন্দে আসতে পেরেছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন