স্বামী না দেশ, সানিয়া বেছে নিলেন দেশকেই

একদিন পরেই ভারত-পাকিস্তান মুখোমুখি এশিয়া কাপের আসরে। ক্রিকেট বিশ্বের এই টানটান উত্তেজনার রেশ কি এবার স্বামী-স্ত্রীর সংসারে? ভারত-পাকিস্তানের এই তারকা জুটি কিন্তু সুখেই সংসার করছিলেন। বাধ সাধল ক্রিকেট। তা বলে হারতে রাজি নন কেউই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৬ ১৪:৫৪
Share:

একদিন পরেই ভারত-পাকিস্তান মুখোমুখি এশিয়া কাপের আসরে। ক্রিকেট বিশ্বের এই টানটান উত্তেজনার রেশ কি এবার স্বামী-স্ত্রীর সংসারে? ভারত-পাকিস্তানের এই তারকা জুটি কিন্তু সুখেই সংসার করছিলেন। বাধ সাধল ক্রিকেট। তা বলে হারতে রাজি নন কেউই। বরং বিষয়টিকে হালকা করে দিতেই বেশ ঘুরিয়ে কথা বলতে ওস্তাদ শোয়েব মালিক। যেভাবে ব্যাট হাতে বোলারদের ঘুরিয়ে চার-ছক্কা হাঁকান তেমনই ওভার বাউন্ডারি হাঁকালেন সাংবাদিকদের প্রশ্নে।যদিও স্বামী ও দেশের মধ্যে লড়াইয়ে সানিয়া কিন্তু বেছে নিলেন দেশকেই। আর ভারতের বিরুদ্ধে যদি শোয়েব ভাল খেলেন তাহলে?

Advertisement

কী বলছেন শোয়েব, ‘‘সানিয়া ভারতীয় তাই ও ভারতকেই সমর্থন করবে এটাই স্বাভাবিক। কিন্তু আমি ভাল খেললে কিন্তু ও ততটাই খুশি হবে।’’ মানে ভারতকে সমর্থন করলেও তাঁর পাশে যে রয়েছেন স্ত্রী সানিয়া মির্জা সেটাও বুঝিয়ে দিলেন। আর তাঁর সাপোর্ট? অবশ্যই পাকিস্তানের দিকে। বরং পাকিস্তানকেই এগিয়ে রাখছেন তিনি। বলছেন, ‘‘খেলাটা দারুণ হবে। ভারত খুব ভাল ফর্মে আছে। ব্যাটিংয়েও সেরা লাইন আপ। কিন্তু আমাদের বোলিং খুব ভাল। আমি বলব, এই ম্যাচে ফেভারিট পাকিস্তানই।’’ তবে পাকিস্তানের জন্যও সহজ হবে না জানিয়ে দিলেন তিনি। লড়াইটা যে ভারত-পাকিস্তানের।

আরও খবর

Advertisement

কমেন্ট্রি বক্সে সবাই ভারতের দাপট দেখে মুগ্ধ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন