জিম্বাবোয়ে সফরে ভারত কোচ বাঙ্গার

কোচ সমস্যা চলছেই ভারতীয় ক্রিকেট দলে। এখনও পুরো সময়ের জন্য কোচ বেছে নিতে পারেনি বিসিসিআই। এতদিন কাজ চালিয়েছেন রবি শাস্ত্রী। তাঁর সঙ্গে বিসিসিআই-এর চুক্তি ইতিমধ্যেই শেষ হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মে ২০১৬ ২১:৩৩
Share:

কোচ সমস্যা চলছেই ভারতীয় ক্রিকেট দলে। এখনও পুরো সময়ের জন্য কোচ বেছে নিতে পারেনি বিসিসিআই। এতদিন কাজ চালিয়েছেন রবি শাস্ত্রী। তাঁর সঙ্গে বিসিসিআই-এর চুক্তি ইতিমধ্যেই শেষ হয়েছে। আইপিএল চলার মধ্যেই নতুন কোচ নেওয়া নিয়ে একবার কথা উঠলেও সফল হয়নি। তাই জিম্বাবোয়ে সিরিজের জন্যই বেছে নেওয়া হল সঞ্জয় বাঙ্গারকে। ৪৩ বছরের সঞ্জয় আইপিএল-এ পঞ্জাব দলের কোচের দায়িত্বে ছিলেন। যদিও দল আগেই ছিটকে গিয়েছে আইপিএল থেকে। এতদিন জাতীয় দলের সহকারি কোচ হিসেবে রবি শাস্ত্রীর অধিনে কাজ করেছেন তিনি। যার ফলে জাতীয় দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে বাঙ্গারের। এছাড়া, অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের সঙ্গে কাজ করা অভয় শর্মাকে এই দলের ফিল্ডিং কোচ হিসেবে বেছে নেওয়া হয়েছে। জিম্বাবোয়েতে ভারত তিনটি টি২০ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে। ১১ জুন থেকে শুরু হবে এই সিরিজ।

Advertisement

আরও খবর

৫১ ম্যাচ পরে ‘ডাক’ বিরাটের

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন