Cricket

ফেসবুকে বিয়ের ঘোষণা উইকেটকিপার সঞ্জু স্যামসনের

২২ ডিসেম্বর বিয়ে করছেন কেরলের উইকেটকিপার স্যামসন। পাত্রী কলেজে তাঁর সহপাঠী চারু। রবিবার বিয়ের ঘোষণা ফেসবুকে করেছেন স্যামসন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৪৯
Share:

চলতি বছরের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন স্যামসন। ফাইল ছবি।

ফেসবুকেই বিয়ের ঘোষণা করলেন সঞ্জু স্যামসন। ২৩ বছর বয়সী কেরলের উইকেটকিপার রবিবার জানালেন যে একদা কলেজের সহপাঠী চারুকে তিনি বিবাহ করতে চলেছেন।

Advertisement

রবিবার চারুর সঙ্গে ছবি পোস্ট করেন স্যামসন। সেখানেই লেখেন যে তাঁদের বিবাহের ব্যাপারে দুই পরিবারেরই সম্মতি রয়েছে। পরে সংবাদসংস্থাকে চারুর বাবা জানান যে, বিয়ের তারিখ ঠিক হয়েছে ২২ ডিসেম্বর।

স্যামসন এবং চারু একইসঙ্গে পড়তেন মার ইভানিওস কলেজে। সেখানেই একে অন্যের সঙ্গে পরিচিত হন। গড়ে ওঠে সম্পর্ক। এই মুহূর্তে স্নাতকোত্তর পড়াশোনা করছেন চারু।

Advertisement

আরও পড়ুন: আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ, জরিমানা অ্যান্ডারসনের​

আরও পড়ুন: ১৮০০০ রানে দ্রুততম কোহালি, টপকে গেলেন লারাকে

ফেসবুক পোস্টে স্যামসন লেখেন, “২০১৩ সালের ২২ অগস্ট রাত ১১.১১ মিনিটে আমি ওকে প্রথমবার ‘হাই’ লিখে বার্তা পাঠিয়েছিলাম। পাঁচ বছর হয়ে গেল। এখনও ওর সঙ্গে ছবি দিতে পারিনি কোথাও। বিশ্বকে জানাতে পারিনি যে আমি এই স্পেশ্যাল গার্লকে ভালবাসি। আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। কিন্তু প্রকাশ্যে একসঙ্গে হাঁটতে পারিনি। কিন্তু, আজ থেকে পারব। আমাদের দুই পরিবারের বাবা-মাকে ধন্যবাদ, হাসিমুখে সব কিছু মেনে নেওয়ার জন্য।”

চলতি বছরের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন স্যামসন। প্রতিশ্রুতিমান উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে তিনি চিহ্নিত ক্রিকেটমহলে।

আরও পড়ুন: বিদায়ী টেস্টে টিউবে চড়ে মাঠে এলেন কুক​

আরও পড়ুন: এশিয়া কাপে বাকি সব দল এক হোটেলে, রোহিতরা অন্য হোটেলে

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন