SC East Bengal

SC East Bengal: চিমা নজর কাড়লেন, জিতল  লাল-হলুদ

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ০৭:০১
Share:

প্রস্তুতি ম্যাচে চিমা। ছবি: টুইটার।

অষ্টম আইএসএলে যাত্রা শুরু করার আগে স্বস্তিতে লাল-হলুদের নতুন কোচ ম্যানুয়েল (মানলো) দিয়াস। বুধবার গোয়ায় প্রস্তুতি ম্যাচে আই লিগ চ্যাম্পিয়ন গোকুলম এফসিকে ২-১ হারাল এসসি ইস্টবেঙ্গল। এই নিয়ে টানা তিনটি ম্যাচই জিতলেন লাল-হলুদের ফুটবলাররা। গোল না পেলেও প্রথম ম্যাচে নজর কেড়ে নিয়েছেন ড্যানিয়েল চিমা।

Advertisement

ম্যাচের ৪০ মিনিটে গোল করে লাল-হলুদকে এগিয়ে দেন বলবন্ত সিংহ। প্রথমার্ধের সংযুক্ত সময়ে ২-০ করেন ওয়াহেংবাম আঙ্গোউসানা। ৭৯ মিনিটে রহিম ওসুমানো ব্যবধান কমালেও গোকুলমের হার বাঁচাতে পারেননি।

দ্বিতীয়ার্ধের শুরুতে নামান চিমাকে। ৪৬ মিনিটে তাঁর শট শরীর শূন্যে ভাসিয়ে কোনও মতে বাঁচান বিপক্ষের গোলরক্ষক। গোল করার জন্য মহম্মদ রফিককে বল সাজিয়ে দিয়েছিলেন চিমা। যদিও বঙ্গ মিডফিল্ডারের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। চিমা বলেছেন, ‘‘শুরুটা খুব ভাল হল। হাতে অনেক সময় রয়েছে সতীর্থদের সম্পর্কে ভাল করে জানার জন্য। ওদেরও আমার খেলার ধরনের সঙ্গে পরিচিত হওয়াটা জরুরি।’’ এ দিকে বুধবার গোয়া পৌঁছে যাচ্ছেন এটিকে-মোহনবাগানের ফুটবলাররা।

Advertisement

জয়ী রাজস্থান: আই লিগের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে বুধবার মদন মহারাজ এফসিকে ২-০ হারাল রাজস্থান এফসি। গোল করেন সুরাগ ছেত্রী ও হরপ্রীত সিংহ। এ দিকে, বুধবার থেকে বাংলার সন্তোষ ট্রফির দলের জন্য ট্রায়াল শুরু হল।

হারল ভারতের মেয়েরা: সুইডেন লিগের টিয়ার ওয়ানের দল হামারবির বিরুদ্ধে এগিয়ে গিয়েও জিততে পারল না ভারতের মেয়েরা। ২-৩ হেরে মাঠ ছাড়লেন সঙ্গীতা বাসফোররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন