Pakistan

করোনা আক্রান্ত আরও এক পাক ক্রিকেটার, প্রশ্নের মুখে নিউজিল্যান্ড সফর

সোমবার ফের পুরো পাকিস্তান দলের করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ক্রাইস্টচার্চ শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ১১:৩০
Share:

চিন্তায় পাক ক্রিকেট। ছবি: সোশ্যাল মিডিয়া

ছয় পাকিস্তানি ক্রিকেটার আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শনিবার সকালে আরও এক পাকিস্তানি ক্রিকেটার করোনা পজিটিভ বলে জানা গিয়েছে। পুরো পাক দলকে হোটেলে থাকার নির্দেশে দেওয়া হয়েছিল আগেই। ফের এক ক্রিকেটারের করোনা ধরা পড়ায় সেই নির্দেশে আরও কড়াকড়ি করা হয়েছে। কোনও রকম অনুশীলনও করতে পারবেন না তাঁরা। এমনকি চলতি পরিস্থিতিতে সরু সুতোয় ঝুলছে বাবর আজমদের নিউজিল্যান্ড সফরের ভবিষ্যৎ।

Advertisement

নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হওয়ার আগে ক্রিকেটারদের ৪ বার করোনা পরীক্ষা করা হয়েছিল বলে জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু কিউইদের দেশে পৌঁছনোর পর পরীক্ষা করলে একের পর এক করোনা পজিটিভ রিপোর্ট আসতে শুরু করে। এমনকি ২ পাক ক্রিকেটারের আগে থেকেই করোনা সংক্রমণ ছিল বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ড বোর্ডের তরফে জানানো হয়েছিল অন্তত ৩-৪ বার পাকিস্তান ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙতে দেখা গিয়েছে। শুক্রবারই নিউজিল্যান্ড বোর্ডের তরফে চরম সতর্কবার্তা দিয়ে বলা হয়, আর এক বার নিয়ম ভাঙলেই দেশে ফেরত পাঠাতে হবে পাক ক্রিকেটারদের। এই অবস্থায় ফের এক ক্রিকেটারের করোনা পজিটিভ রিপোর্ট চাপ বাড়াচ্ছে পাকিস্তান বোর্ডের ওপর। সোমবার ফের পুরো পাকিস্তান দলের করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: শিখর, হার্দিকের মরিয়া লড়াই ব্যর্থ, প্রথম এক দিনের ম্যাচে হার ভারতের

আরও পড়ুন: আধাফিট হার্দিক দলে, বেঙ্গালুরুতে ‘চোট’ সারাচ্ছেন রোহিত শর্মা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন