Shane Warne

লিজ হার্লের প্রতি এখনও টান রয়েছে, পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুলে বললেন ওয়ার্ন

ব্রিটিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছে বেশ কয়েক বছর। তবু শেন ওয়ার্ন এখনও সেই বিচ্ছেদ নিয়ে ‘ব্যথিত’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২০ ১৫:৪১
Share:

পুরনো সেই দিনের কথা। এলিজাবেথ হার্লের সঙ্গে শেন ওয়ার্ন। ছবি: রয়টার্স।

২০১০ থেকে ২০১৩। এই কয়েক বছর ব্রিটিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। সে সম্পর্কে ভাঙন ধরেছে বেশ কয়েক বছর। তবু শেন ওয়ার্ন এখনও সেই বিচ্ছেদ নিয়ে ‘ব্যথিত’।

Advertisement

৫০ বছর বয়সি কিংবদন্তি লেগস্পিনার বলেছেন, “আমাদের সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় আমি ব্যথিত। এখনও ওর প্রতি আমার টান রয়েছে যথেষ্ট। আর ও মানুষ হিসেবে অসাধারণ।”

সম্পর্কের বয়স যখন ছয় মাস, তখন অস্ট্রেলিয়ায় এসেছিলেন এলিজাবেথ। সেই সময় যে ভাবে সাড়া পড়ে গিয়েছিল, তার সঙ্গে সার্কাসের তুলনা করেছেন ওয়ার্ন। তাঁর কথায়, “ওটা ছিল হার্লের দুনিয়ার সঙ্গে খেলাধূলার দুনিয়ার সাক্ষাৎকার। আমাদের সম্পর্কের বয়স যখন ছয় মাস, তখন ও প্রথম বার এসেছিল অস্ট্রেলিয়ায়। যত ক্ষণ না মনে হয়েছিল যে আমাদের সম্পর্কের কোনও ভবিষ্যৎ রয়েছে, তত দিন সন্তানদের সঙ্গে পরিচয় করিয়ে দিইনি ওর। ছয় মাস পর সন্তানদের সঙ্গে দেখা করতেই ও এসেছিল। আর সেটা সার্কাসে পরিণত হয়েছিল।”

Advertisement

আরও পড়ুন: ডোপ পরীক্ষায় ধরা পড়ে দলের সামনেই ভেঙে পড়েছিলাম, ফাঁস করলেন ওয়ার্ন​

আরও পড়ুন: ‘মাঠে নেমে মানিয়ে নিতে সময় লাগবে, তবে ফুটবল লিগ শুরু হওয়াটা অবশ্যই ইতিবাচক’​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন