Shikhar Dhawan

ভারতীয় দলের নতুন জার্সি পরে শিখর, কেমন লাগছে তাঁর?

শোনা গিয়েছিল ১৯৯২ সালের আদলে তৈরি হতে চলেছে ভারতের নতুন জার্সি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ১৬:৫৭
Share:

নতুন জার্সিতে শিখর। ছবি: টুইটার থেকে

সামনে এল ভারতীয় দলের নতুন জার্সি। ওপেনার শিখর ধওয়ন মঙ্গলবার তাঁর টুইটারে সেই ছবি পোস্ট করলেন। নতুন স্পনসরের লোগো নিয়ে এই প্রথম কোনও ভারতীয় খেলোয়াড়কে দেখা গেল এই জার্সিতে।

Advertisement

শোনা গিয়েছিল ১৯৯২ সালের আদলে তৈরি হতে চলেছে ভারতের নতুন জার্সি। সেটাই দেখা গিয়েছে শিখরের পরা নতুন জার্সিতে। সেই গাঢ় নীল রঙের জার্সি, সঙ্গে কাঁধে চারটি রঙের লম্বা দাগ। এই রকম জার্সি পরেই একসময় খেলতে দেখা যেত কপিল দেব, রবি শাস্ত্রীদের। বিশ্বকাপের মঞ্চে প্রথমবার রঙিন পোশাক পরে নেমেছিল সব দল। সেই ভারতীয় দলের জার্সি আদলে তৈরি জার্সি পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামবেন শিখররা।

নতুন জার্সির ছবি টুইট করে শিখর লিখেছেন, ‘নতুন জার্সি। নতুন প্রেরণা। আমরা তৈরি’। শুক্রবার থেকে শুরু হতে চলা ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের উত্তেজনার পারদ বাড়তে শুরু করে দিয়েছে। তার মধ্যেই নতুন জার্সি পরে অস্ট্রেলিয়াকে আগাম সতর্কতা দিয়ে রাখলেন ‘গব্বর’।

Advertisement

আরও পড়ুন: প্রথম ২ টেস্ট থেকে বাদ রোহিত, ইশান্ত

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দল ৩টি একদিনের ম্যাচ, ৩টি টি২০ এবং ৪টি টেস্ট খেলবে। এর মধ্যে সাদা বলের সিরিজে পাওয়া যাবে না সহ-অধিনায়ক রোহিত শর্মাকে। টেস্ট সিরিজের প্রথম ২ ম্যাচেও নেই তিনি এবং ইশান্ত শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন