Sports News

স্ত্রীর জন্মদিনে তাঁকে মিস করছেন শিখর ধবন

এই সময়টা ভেবেছিলেন স্ত্রীর সঙ্গেই কাটাবেন। কারণ ভারতীয় দলে ডাকা হয়নি তাঁকে। কিন্তু মুরলী বিজয় চোট সারিয়ে না ফেরায় বাধ্য হয়েই শেষ মুহূর্তে তাঁকে ডেকে নেওয়া হয়। বাতিল করতে হয় পরিবারের সঙ্গে কাটানোর পরিকল্পনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ২৩:১৮
Share:

শিখর ধবন। —ফাইল চিত্র।

ভেবেছিলেন স্ত্রীর জন্মদিনে তাঁর সঙ্গেই কাটাবেন। সেই মতই পরিকল্পনা করেছিলেন। কিন্তু দীর্ঘদিন পর ভারতীয় দলে ডাক পাওয়াটাই সব ভেস্তে দিল। কিন্তু বুধবার স্ত্রীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভুললেন না মিস্টার গব্বর। তাও আবার সোশ্যাল মিডিয়ায়। বুঝিয়ে দিলেন যেখানেই থাকুন না কেন, মনে-প্রাণে থাকেন আয়েশার কাছেই। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে তাঁর মনের কথা জানালেন। কে বলবে, মারকুটে এই ব্যাটসম্যানের মনের কোনায়ও কোথাও জমে থাকে একগুচ্ছ আবেগ ভালবাসার মানুষ, পরিবারকে ঘিরে।

Advertisement

আরও খবর: ব্র্যাডম্যান, সহবাগের সঙ্গে এক তালিকায় ধবন

বৃহস্পতিবারই দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারত। দলে তাঁর জায়গা হবে কি না সেটা এখনও নিশ্চিত নয়। কিন্তু প্রত্যাবর্তনেই তাঁর দুরন্ত ইনিংস বুঝিয়ে দিয়েছে তিনি তৈরি। অল্পের জন্য মিস হয়েছে ডবল সেঞ্চুরি। এই ইনিংসই হয়ত তাঁকে প্রথম এগারোয় জায়গা করে দেবে।

Advertisement

এই সময়টা ভেবেছিলেন স্ত্রীর সঙ্গেই কাটাবেন। কারণ ভারতীয় দলে ডাকা হয়নি তাঁকে। কিন্তু মুরলী বিজয় চোট সারিয়ে না ফেরায় বাধ্য হয়েই শেষ মুহূর্তে তাঁকে ডেকে নেওয়া হয়। বাতিল করতে হয় পরিবারের সঙ্গে কাটানোর পরিকল্পনা। যদিও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইংল্যান্ডে তাঁর সঙ্গেই ছিলেন তাঁর স্ত্রী। কিন্তু শ্রীলঙ্কায় একাই যেতে হয়েছে শিখর ধবনকে।

আরও খবর: টিম ইন্ডিয়া এবং ক্যাপ্টেন কোহালি, আজ কী কী রেকর্ড হল দেখুন

দেখুন ধবনের ইনস্টাগ্রাম পোস্ট 🎂💃🏻😍😍👌👌👌

🎂💃🏻😍😍👌👌👌

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন