Sania Mirza

ফারাহ খানের জন্মদিনে শুভেচ্ছা জানাতে সানিয়ার সঙ্গে ছবি দিলেন শোয়েব! তবে কি ভুল করে

নতুন ছবি পোস্ট করে জল্পনা আরও বাড়িয়ে দিলেন শোয়েব। বলিউডি পরিচালককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে সানিয়ার সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১০:৪২
Share:

বলিউডি পরিচালককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে সানিয়ার সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন শোয়েব। ফাইল ছবি

দু’জনের বিচ্ছেদের গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। কিন্তু কেউই প্রকাশ্যে সে কথা স্বীকার করছেন না। ফলে সানিয়া মির্জা এবং শোয়েব মালিককে নিয়ে জল্পনার অন্ত নেই। এর মধ্যেই নতুন ছবি পোস্ট করে জল্পনা আরও বাড়িয়ে দিলেন শোয়েব। বলিউডি পরিচালককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে সানিয়ার সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন তিনি। তা হলে কি ভুল করে ছবি পোস্ট করেছেন শোয়েব? প্রশ্ন উঠছে।

Advertisement

গত ৯ জানুয়ারি ছিল বলিউডের পরিচালক এবং কোরিয়াগ্রাফার ফারাহ খানের জন্মদিন। ইনস্টাগ্রামে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব। তবে ফারাহর সঙ্গে শোয়েব একা নন, দেখা যাচ্ছে সানিয়াকেও। ছবিটি কবে, কোথায় তোলা তা অবশ্য বলা নেই। তবে ছবিতে শোয়েবের গালে দাড়ি নেই, যা দেখে ভক্তরা মনে করছেন, সেটি বেশ পুরনো। ফারাহর সঙ্গে তাঁর একার ছবি ছিল না বলেই কি স্ত্রীর সঙ্গে ছবি দিলেন শোয়েব?

পুরনো হোক বা নতুন, শোয়েব বা সানিয়ার প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টই এখন জল্পনার বিষয়। এই ছবিটিও তাঁর ব্যতিক্রম নয়। এক অনুরাগী ওই ছবির তলায় লিখেছেন, “আপনাদের মধ্যে সব ঠিক হয়ে গিয়েছে দেখে ভাল লাগছে।” আর একজন লিখেছেন, “কেন ভারতে আপনাদের বিচ্ছেদ নিয়ে এত জল্পনা চলছে? দয়া করে তাড়াতাড়ি সত্যি খবরটা জানান।”

Advertisement

প্রসঙ্গত, শোয়েবের এই পোস্টের দিন দুয়েক আগে সানিয়ার একটি পোস্ট নিয়ে জল্পনা তৈরি হয়। শোয়েবের সঙ্গে যে তাঁর দূরত্ব তৈরি হয়েছে, সেটা বুঝিয়ে দেন সানিয়া। গত শুক্রবার সানিয়া ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন। তাতে লেখা, “আমাদের মধ্যে যে দূরত্ব রয়েছে সেটা অন্যদের আলোচনার বিষয় নয়। নিজেদের প্রয়োজনেই এই দূরত্ব। এক জনের সঙ্গে শুধু মাত্র একটা দূরত্ব রয়েছে মানেই তাঁর ব্যবহার খারাপ এমন নয়। এটাও হতে পারে যে তাঁর ব্যবহার আমার জন্য সঠিক নয়।” ইনস্টাগ্রামে সানিয়ার একটি পোস্ট থেকেই প্রথম ইঙ্গিত পাওয়া যায় শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙনের।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লেখেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলেদের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।” সূত্রের খবর, সানিয়া এবং শোয়েব একসঙ্গে থাকছেন না। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গিয়েছে। শোয়েবের অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। এই গুঞ্জন আরও বেড়ে যায় সানিয়ার পোস্টের পর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন