Shreyas Iyer

নাচে ব্যস্ত শ্রেয়স, শিক্ষক কে জানেন?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে খেলে ফেরার পর থেকে পেশাদার ক্রিকেটে দেখা যায়নি শ্রেয়সকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৩৯
Share:

মুম্বই দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার। ছবি: ইনস্টাগ্রাম থেকে

বিজয় হজারে ট্রফিতে মুম্বই দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে শ্রেয়স আইয়ারকে। সেই আনন্দেই নাচতে শুরু করে দিলেন তিনি? সঙ্গী আবার যুজবেন্দ্র চহালের স্ত্রী ধনশ্রী ভার্মা, যিনি নিজে একজন পেশাদার নৃত্য প্রশিক্ষক।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে খেলে ফেরার পর থেকে পেশাদার ক্রিকেটে দেখা যায়নি শ্রেয়সকে। তবে ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন সমাজ মাধ্যমের দ্বারা। বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়োতে দেখা যায় ধনশ্রীর সঙ্গে পা মিলিয়েছেন শ্রেয়স। ব্যাট হাতে যে ভাবে মাঠে বোলারদের স্বচ্ছন্দে শাসন করেন, ততটাই স্বচ্ছন্দ দেখাল তাঁকে নাচের সময়ও। ধনশ্রীর সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন তিনি। শেষবেলায় উচ্ছ্বসিত দেখাল নিখুঁত ভাবে নাচ করতে পেরে।

মুম্বইয়ের দলে পৃথ্বী শ-কে সহ-অধিনায়ক ঘোষণা করা হয়েছে। দলে রয়েছেন সূর্যকুমার যাদব-সহ একাধিক অভিজ্ঞ ক্রিকেটার। ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে বিজয় হাজারে ট্রফি। ৬টি শহরে খেলা হবে ঘরোয়া ক্রিকেটের একদিনের প্রতিযোগিতা। আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে অধিনায়ক হিসেবে ফাইনালে তোলা শ্রেয়স, বিজয় হজারেতে দলকে জেতাতে পারেন কিনা সেই দিকেই তাকিয়ে থাকবেন সমর্থকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন