Bangladesh Cricket

সৌম্যর বিয়েতে মোবাইল চুরি! বাংলাদেশ ব্যাটসম্যানের বিয়েতে তুলকালাম

বুধবার ১৯ বছরের প্রিয়ন্তী দেবনাথ পূজাকে বিয়ে করেছেন বাংলাদেশের তারকা ব্যাটসম্যান সৌম্য। খুলনা ক্লাবে ছিল বিয়ের অনুষ্ঠান। আর সেখানেই মোবাইল চুরিকে কেন্দ্র করে তুলকালাম ঘটে।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৪:০৫
Share:

আন্তর্জাতিক ক্রিকেটে সৌম্য সরকার রীতিমতো পরিচিত নাম। —ফাইল ছবি।

সৌম্য সরকারের বিয়েতে চুরি হল মোবাইল! তাও এক-আধটা নয়, চুরি গিয়েছে সাত-সাতটা মোবাইল। এবং সবকটা মোবাইলই পাত্রপক্ষের। যার মধ্যে একটি ফোন তো সৌম্যর বাবারই!

Advertisement

বুধবার ১৯ বছরের প্রিয়ন্তী দেবনাথ পূজাকে বিয়ে করেছেন বাংলাদেশের তারকা ব্যাটসম্যান সৌম্য। খুলনা ক্লাবে ছিল বিয়ের অনুষ্ঠান। আর সেখানেই মোবাইল চুরিকে কেন্দ্র করে তুলকালাম ঘটে। ডাকা হয় পুলিশ। ধরাও পড়ে চোর। এর মধ্যেই অবশ্য চোরের সঙ্গে সৌম্যর পরিবারের সদস্যদের হাতাহাতি হয়ে গিয়েছে। যার ফলে উত্তেজনা আরও বাড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। বিয়ের বাকি অনুষ্ঠান ঠিকঠাক মেটে। আর কোনও ঝামেলা হয়নি।

বাংলাদেশের হয়ে এখনও পর্যন্ত ১৫ টেস্ট, ৫৫ ওয়ানডে ও ৪৮ টি-টোয়েন্টি খেলেছেন সৌম্য। ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে তাঁর। ২০১৫ বিশ্বকাপ ক্রিকেটে কোয়ার্টার ফাইনালে ওঠা বাংলাদেশ দলের অন্যতম সদস্য ছিলেন তিনি। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতেও খেলেন তিনি। ২০১৬ ও ২০১৮ সালে পর পর এশিয়া কাপের ফাইনালে খেলেন সৌম্য।

Advertisement

আরও পড়ুন: বিশ্বকাপে পর পর জয়, এ বার শেফালি ঝড়ে উড়ে গেল শ্রীলঙ্কা

আরও পড়ুন: ব্যাট হাতে ব্যর্থ, ডিআরএসেও ফ্লপ শো অব্যাহত বিরাটের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন