Advertisement
Sourav Ganguly

Sourav-Amit meet: উনি নিরামিষাশী, দিদি যে ভাবে বলেছেন সে ভাবেই আপ্যায়ন করব: অমিত-ভোজ প্রসঙ্গে সৌরভ

সৌরভের বাড়িতে অমিতের যাওয়া প্রসঙ্গে মমতা বলেছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে দই, মিষ্টি খাওয়ানোর কথা। সেই খাবার আয়োজনের কথাই জানালেন সৌরভ।

অমিত শাহ যাবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:৩২
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে আসবেন অমিত শাহ। শুক্রবার সেই কথাই জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান। অমিত নিরামিষাশী, তাই তাঁকে সেই ধরনের পদ দিয়েই আপ্যায়ন জানানো হবে বলে জানিয়েছেন সৌরভ।

সৌরভের বাড়িতে অমিতের যাওয়া প্রসঙ্গে মমতা বলেছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে দই, মিষ্টি খাওয়ানোর কথা। সেই ধরনের খাবার আয়োজনের কথাই জানালেন সৌরভ। শুক্রবার সৌরভ বললেন, ‘‘জয় শাহ আমার সঙ্গে কাজ করে। তার বাবা আমার বাড়িতে আসছেন। এটা সৌজন্য সাক্ষাৎ। উনি নিরামিষাশী, সেই ধরনের খাবারের ব্যবস্থা করা হবে।’’

বৃহস্পতিবার যখন নিউ জলপাইগুড়ির জনসভায় দাঁড়িয়ে মমতার সরকারকে আক্রমণ করছেন অমিত, প্রায় একই সময়ে কলকাতায় তৃণমূল ভবনে মমতাকে প্রশ্ন করা হয় দাদার বাড়িতে শাহের নৈশভোজ প্রসঙ্গে। মুখ্যমন্ত্রী তখন বলেন, ‘‘স্বরাষ্ট্রমন্ত্রী যদি সৌরভের বাড়িতে যেতে চান, তাতে সমস্যা কোথায়? আমি সৌরভকে বলব, ওঁকে মিষ্টি দই খাওয়াতে!’’

Advertisement

একুশে নীলবাড়ির লড়াইয়ের আগে সৌরভকে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ হিসেবে তুলে ধরা হবে কি না, তা নিয়ে জনমানসে কৌতূহল তৈরি হয়। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। অন্য দিকে ‘দাদা’ ও ‘দিদি’র সম্পর্কও অত্যন্ত ভাল। কিছু দিন আগেই সৌরভ নবান্নে গিয়ে মমতার সঙ্গে দেখা করে এসেছেন। অসুস্থ সৌরভকে দেখতে হাসপাতালেও গিয়েছিলেন মমতা। দাদার বেহালার বাড়িতে গিয়ে চা-ও পান করে এসেছেন দিদি। সেই বাড়িতেই এ বার পা পড়তে চলেছে অমিতের। যা নিয়ে তৈরি হয়েছে নতুন কৌতূহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on:
আরও দেখুন
আরও পড়ুন
Advertisement