Sourav Ganguly

Sourav Ganguly: ‘শীতল তরতাজা... সুন্দর’ বিলেতের রাস্তায় শরীরচর্চা সৌরভের, ভাইরাল ছবি

খেলা ছাড়ার পরেও নিয়মিত শারীরিক কসরত করেন সৌরভ। ইংল্যান্ডে গিয়েও নিজেকে কঠোর অনুশাসনের মধ্যে রাখছে তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৮
Share:

লন্ডনের রাস্তায় সৌরভ গঙ্গোপাধ্যায় ইনস্টাগ্রাম

ইংল্যান্ডে গিয়ে সকালে নিয়মিত শরীর চর্চা করছেন বিসিসিআই সভাপতি। বুধবার সেই ছবি নেটমাধ্যমে শেয়ার করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তাঁর দেওয়া এই দুটি ছবি নেটমাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি।

Advertisement

সৌরভ লেখেন, ‘এর থেকে ভাল সকাল হতে পারে না। ‘শীতল, তরতাজা... সুন্দর।’ লন্ডন বরাবরই প্রিয় সৌরভের। টেমস নদীর ধারে একটা ফ্ল্যাট কিনে নিয়েছেন সৌরভ। সুযোগ পেলেই তাই লন্ডনে চলে আসেন বিসিসিআই সভাপতি।

বছরের শুরুতেই হৃদযন্ত্রে সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। তারপর থেকে নিয়ম মেনে চলতে হচ্ছে তাঁকে। খেলা ছাড়ার পরেও নিয়মিত শারীরিক কসরত করেন সৌরভ। ইংল্যান্ডে গিয়েও নিজেকে কঠোর অনুশাসনের মধ্যে রাখছে তিনি।

আরও পড়ুন:

ভারত-ইংল্যান্ডের শেষ টেস্ট কোভিডের কারণে বাতিল হয়েছিল। সেই টেস্ট ফের কবে খেলা হবে তা নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করতে বিলেতে উড়ে যাওয়ার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তবে এই সফর ইংল্যান্ড বোর্ডের সঙ্গে আলোচনার জন্য নাকি নিছক ছুটি কাটাতে তা অবশ্য জানাননি সৌরভ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন