রোনাল্ডোর শাস্তি বহাল

স্প্যানিশ সুপার কাপের প্রথম পর্বের খেলায় জোড়া হলুদ কার্ড দেখেছিলেন রোনাল্ডো। যার পরে তাঁকে ৫ ম্যাচ সাসপেন্ড করা হয়েছিল। সেই শাস্তির বিরুদ্ধে আবেদনও করেছিল রিয়াল মাদ্রিদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ০৩:৪০
Share:

মরসুমের শুরুতে রিয়াল মাদ্রিদের ঘরে ট্রফি এলেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভাগ্যটা ভাল হল না। স্প্যানিশ সুপার কাপের প্রথম পর্বের খেলায় জোড়া হলুদ কার্ড দেখেছিলেন রোনাল্ডো। যার পরে তাঁকে ৫ ম্যাচ সাসপেন্ড করা হয়েছিল। সেই শাস্তির বিরুদ্ধে আবেদনও করেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু মঙ্গলবার স্প্যানিশ ফুটবলের শৃঙ্খলারক্ষা কমিটি জানিয়ে দেয়, রোনাল্ডোর শাস্তি কমছে না। অর্থাৎ পাঁচ ম্যাচই মাঠের বাইরে থাকতে হবে সি আর সেভেন-কে।

Advertisement

আরও পড়ুন: খেলরত্ন পাচ্ছেন দেবেন্দ্র ঝাঝারিয়া ও সর্দার সিংহ

বার্সেলোনার বিরুদ্ধে ওই ম্যাচে রেফারিকে ধাক্কা মেরেছিলেন রোনাল্ডো। যার ফলে ওই শাস্তি পেতে হয়েছিল। এর পরে রিয়াল মাদ্রিদের মহাতারকা এই শাস্তির বিরুদ্ধে ক্ষোভও প্রকাশ করেন। রিয়ালের তরফে এমন ইঙ্গিত দেওয়া হয় যে, ইংল্যান্ডের রেফারিরা কখনও এই ধরনের কঠোর সিদ্ধান্ত নিতেন না। রিয়াল ম্যানেজার জিনেদিন জিদানও সরব হয়েছিলেন রোনাল্ডোর শাস্তি পাওয়া নিয়ে। শেষ পর্যন্ত অবশ্য কোনও লাভ হল না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন