Srilankan Cricket

গ্রাউন্ডসম্যানদের কাছে ক্ষমা চাইল শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল গ্রাউন্ডসম্যানদের প্রাপ্য টাকা মেটাচ্ছে না শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড, এবং টাকা দেওয়ার আগেই তাঁদের কাছ থেকে চেয়ে নেওয়া হচ্ছে বোর্ড থেকে দেওয়া পোশাক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ১১:৫৮
Share:

শ্রীলঙ্কা ক্রিকেট। ছবি: সংগৃহীত

জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ হারের পর এমনিতেই বিধ্বস্ত শ্রীলঙ্কা ক্রিকেট দল। জাতীয় দলের বিভিন্ন ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ প্রত্যেকের সমালোচনা হচ্ছে দেশ জুড়ে। এরই মধ্যে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের উপর সম্মানহানি এবং প্রাপ্য না দেওয়ার অভিযোগ তুলল হামবানটোটা ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ডসম্যানরা। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল গ্রাউন্ডসম্যানদের প্রাপ্য টাকা মেটাচ্ছে না শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড, এবং টাকা দেওয়ার আগেই তাঁদের কাছ থেকে চেয়ে নেওয়া হচ্ছে বোর্ড থেকে দেওয়া পোশাক। এর সাপেক্ষে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ এক দিনের ম্যাচের শেষে অন্তর্বাস পরে মাঠ ছাড়তে হয়েছে গ্রাউন্ডসম্যানদের।

Advertisement

আরও পড়ুন: সৌরভদের সময় দিল না সিওএ, কোচ ঘোষণা করতে বলল আজকেই

নিজেদের বয়ানে গ্রাউন্ডসম্যানরা বলেন, “বোর্ডের দেওয়া পোশাক পরেই আমরা কাজ করেছি, তবুও টাকা দেওয়ার আগেই আমাদের থেকে পোশাক নিয়ে নেওয়া হয়।”

Advertisement

আর পরই নড়েচড়ে বসে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। এ দিন শ্রীলঙ্কা বোর্ডের পক্ষ থেকে এক ঊর্ধ্বতন আধিকারিক বলেন, “এই বিষয় যারা দোষী তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেবে বোর্ড। আমরা প্রতিটি গ্রাউন্ডসম্যানের কাছে ক্ষমাপ্রার্থী।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন