Cricket

#মিটু বিতর্কে এ বার অভিযোগ উঠল মালিঙ্গার বিরুদ্ধে

এক অজ্ঞাতনামা মহিলার বয়ান গায়িকা চিন্ময়ী শ্রীপদা টুইট করেছেন। সেই  বয়ানে ‘এক জন খুব বিখ্যাত শ্রীলঙ্কার ক্রিকেটার’ হিসেবে চিহ্নিত করা হয়েছে অভিযুক্তকে। মালিঙ্গার নাম সেখানে লিখেছেন শ্রীপদা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৮ ১৯:২২
Share:

এবার অভিযোগ উঠল মালিঙ্গার বিরুদ্ধে।

বিশ্বকাপজয়ী অধিনায়ক অর্জুন রণতুঙ্গার পর শ্রীলঙ্কার আরও এক ক্রিকেটার অভিযুক্ত হলেন ‘মিটু’ বিতর্কে। পেসার লাসিথ মালিঙ্গার বিরুদ্ধে এই অভিযোগের কথা প্রকাশ্যে এনেছেন গায়িকা চিন্ময়ী শ্রীপদা।

Advertisement

এক অজ্ঞাতনামা মহিলার বয়ান তিনি টুইট করেছেন। সেই বয়ানে কোনও ক্রিকেটারের নাম লেখা নেই। ‘এক জন খুব বিখ্যাত শ্রীলঙ্কার ক্রিকেটার’ হিসেবে চিহ্নিত করা হয়েছে অভিযুক্তকে। চিন্ময়ী শ্রীপদা সেই বয়ানের একটি স্ক্রিনশট নিয়ে রিটুইট করেছেন। উপরে লিখেছেন ক্রিকেটার লাসিথ মালিঙ্গা।অভিযোগ, হোটেলের ঘরে সেই মহিলার শ্লীলতাহানির চেষ্টা করেন মালিঙ্গা। কোনও রকমে তিনি পালান। বয়ানে বিস্তারিত ভাবে সেই ঘটনার বর্ণনা রয়েছে বয়ানে। এই ঘটনা ঘটে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময় মুম্বইয়ের হোটেলে।

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে দলে ঋষভ, ফিরলেন শামি​

Advertisement

আরও পড়ুন: পৃথ্বীকে নিজের মতো থাকতে দেওয়া হোক, বললেন কোহালি

প্রসঙ্গত, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে প্রথম দশ মরসুমে ১১০ ম্যাচ খেলেন মালিঙ্গা। নেন ১৫৪ উইকেট। তিনিই এই লিগে সর্বাধিক উইকেটসংগ্রহকারী। শ্রীলঙ্কার হয়ে মালিঙ্গা ৩০ টেস্টে নিয়েছেন ১০১ উইকেট। ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে যথাক্রমে ২০৭ ও ৬৮ ম্যাচে নিয়েছেন ৩০৬ ও ৯০ উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন