Sachin Tendulkar

সচিন-পাঠানদের কোভিড, জয়সূর্য-দিলশানদের নিভৃতবাসে পাঠাল শ্রীলঙ্কার সরকার

পথ নিরাপত্তা সিরিজের পর প্রথম কোভিডে আক্রান্ত হন সচিন তেন্ডুলকর। এরপর একে একে ইরফান পাঠান, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ আক্রান্ত হন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৪:২৯
Share:

শ্রীলঙ্কা লিজেন্ডস দলের প্রত্যেককে নিভৃতবাসে থাকার নির্দেশ দিল শ্রীলঙ্কার সরকার ছবি টুইটার

পথ নিরাপত্তা সিরিজে অংশ নেওয়া ভারত লিজেন্ডস দলের একের পর এক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় নড়েচড়ে বসল শ্রীলঙ্কার প্রশাসন। কিংবদন্তি ক্রিকেটার জয়সূর্য, দিলশান সহ যাঁরা এই সিরিজে অংশ নিয়েছিলেন তাঁদের প্রত্যেককে নিভৃতবাসে থাকার নির্দেশ দিল শ্রীলঙ্কার সরকার।

Advertisement

পথ নিরাপত্তা সিরিজের পর প্রথম কোভিডে আক্রান্ত হন সচিন তেন্ডুলকর। এরপর একে একে ইরফান পাঠান, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ আক্রান্ত হন। তার পরই করোনার সংক্রমণ ঠেকাতে এই সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কার সরকার।

বেশ কয়েকবার কোভিড পরীক্ষা করা হবে তাঁদের। সেই পরীক্ষার ফলাফলে যদি করোনা ধরা না পড়ে তবেই বাড়ির বাইরে পা রাখতে পারবেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটাররা।

Advertisement

পথ নিরাপত্তা সিরিজে জৈব সুরক্ষা বলয় ছিল। নিয়মিত কোভিড পরীক্ষাও করা হয়েছিল ক্রিকেটারদের। তারপরও কী ভাবে কোভিডে আক্রান্ত হলেন ক্রিকেটাররা? এই নিয়ে প্রশ্ন উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন