জয় দিয়ে শুরু মির্জা, মার্টিনার

জুটিতে লুটি। সানিয়া মির্জা, মার্টিনা হিঙ্গিস জুটি এই নিয়ে টানা ২৭ ম্যাচ জিতে ফেলল। এর আগে ২৫ ম্যাচ জিতে শীর্ষে ছিলেন ইতালির সারা এরানি ও রবার্তা ভিন্সি জুটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৬ ১১:৪৪
Share:

জুটিতে লুটি। সানিয়া মির্জা, মার্টিনা হিঙ্গিস জুটি এই নিয়ে টানা ২৭ ম্যাচ জিতে ফেলল। এর আগে ২৫ ম্যাচ জিতে শীর্ষে ছিলেন ইতালির সারা এরানি ও রবার্তা ভিন্সি জুটি। পর পর পাঁচটি ট্রফি জিতেছিল এই জুটি। সানিয়া-মার্টিনা জিতে ফেলেছেন ছ’টি ট্রফি। ২০১৬র শুরুটাই করেছেন ব্রিসবেন ইন্টারন্যাশনাল জিতে। এবার সিডনি ইন্টারন্যাশনালের শুরুটা জয় দিয়েই করল এই জুটি। অপ্রতিরোধ্য বিশ্বের এক নম্বর এই জুটি আনাস্তেসিয়া রোদিওনোভা ও আরিনা রোদিওনোভা জুটিকে হারিয়ে পৌঁছে গেলেন কোয়ার্টারে। ম্যাচের ফল ৬-২, ৬-৩। সানিয়া-মার্টিনার সামনে দাঁড়াতেই পারলেন না রোদিওনোভা জুটি।

Advertisement

আরও খবর : সেরিনা-শঙ্কা

সানিয়ার পাশাপাশি আর এক ভারতীয় রোহন বোপন্না রোমানিয়ার ফ্লোরিনের সঙ্গে জুটি বেঁধে পৌঁছে গেলেন কোয়ার্টারে। তাঁরা ৬-৭, ৬-৩, ১০-৮ এ হারালেন ডেনিস ইস্তোমিন ও হেনরি কোতিনেনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন