রেল ছাড়ছেন সুদীপ

বাংলার হয়ে খেলার জন্য শেষ পর্যন্ত রেলের চাকরি ছেড়ে দেওয়ারই সিদ্ধান্ত নিলেন নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুদীপ চট্টোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৮ ০৬:৪৬
Share:

বাংলার হয়ে খেলার জন্য শেষ পর্যন্ত রেলের চাকরি ছেড়ে দেওয়ারই সিদ্ধান্ত নিলেন নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুদীপ চট্টোপাধ্যায়। চাকরি থেকে ইস্তফা না দিলে আসন্ন ঘরোয়া মরসুমে তাঁকে রেলওয়েজের হয়েই খেলতে হবে। বাংলার ড্রেসিংরুমের অভ্যস্ত পরিবেশ ছেড়ে যেতে চান না বলেই রেল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়ে দিলেন সুদীপ। সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও এ দিন জানিয়ে দেন, সুদীপ বাংলা ছেড়ে যাচ্ছেন না। তিনি এ বারও বাংলার হয়েই খেলবেন।

Advertisement

মঙ্গলবার সিএবি-তে সৌরভ জানান, ‘‘সুদীপ বাংলার হয়েই খেলবে। তাই বিকল্প চাকরির চেষ্টা করছে ও। আশা করি হয়ে যাবে।’’ রাতে তামিলনাড়ুর ডিন্ডিগুল থেকে ফোনে সুদীপ বলেন, ‘‘যা অবস্থা, তাতে বাংলার হয়ে খেলতে গেলে তো রেলের চাকরি ছাড়তেই হবে। সিদ্ধান্ত নিয়েই ফেলেছি। অন্য একটি সংস্থায় কথাও অনেকটা এগিয়ে গিয়েছে। ওরা আশ্বাসও দিয়েছে।’’

রেলওয়েজের ফতোয়া, এ বার তাদের কর্মী সুদীপকে রেলের হয়েই ঘরোয়া ক্রিকেটে খেলতে হবে। সুদীপ ছাড়া অনুষ্টুপ মজুমদারকেও তাদের প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার নির্দেশ দিয়ে রেল চিঠি পাঠায়। অনুষ্টুপ অবশ্য চাকরি ছাড়ার সিদ্ধান্ত নেননি। তিনি এই ব্যাপারে সিএবি-র দিকে তাকিয়ে রয়েছেন। সিএবি তাঁর জন্য কিছু না করতে পারলে হয়তো রেলের হয়েই খেলতে দেখা যাবে তাঁকে। একই অবস্থা বিবেক সিংহরও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন