Sports News

হোটেল সমস্যায় মায়ানমার, সুনীলরা দেখছেন শুধুই জয়

গ্রুপ ‘এ’ থেকে ইতিমধ্যেই যোগ্যতা অর্জন করে গেলেও জয়ের পথ ছাড়তে নারাজ টিম কনস্টানটাইন। বরং ১৩ ম্যাচে অপরাজিত থাকাটা এগিয়ে ১৪ করতে মরিয়া পুরো দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মারগাও শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৭ ১৯:৩৯
Share:

গোয়া পৌঁছল ভারতীয় ফুটবল দল। ছবি: এআইএফএফ।

ভারতীয় দল রবিবারই পৌঁছে গিয়েছে গোয়ায়। লক্ষ্য এএফসি এশিয়া কাপের যোগ্যতা নির্ণায়ক পর্বের ম্যাচ খেলা। মঙ্গলবার মায়ানমারের বিরুদ্ধে ফতোরদার নেহরু স্টেডিয়ামে খেলতে নামবেন সুনীলল ছেত্রীরা। তার আগে হোটেল নিয়ে মায়ানমার শিবিরে রয়েছে চাপা ক্ষোভ। তার মধ্যেই ছ’দিনের শিবির করে মুম্বই থেকে গোয়ায় পৌঁছল ভারত। গ্রুপ ‘এ’ থেকে ইতিমধ্যেই যোগ্যতা অর্জন করে গেলেও জয়ের পথ ছাড়তে নারাজ টিম কনস্টানটাইন। বরং ১৩ ম্যাচে অপরাজিত থাকাটা এগিয়ে ১৪ করতে মরিয়া পুরো দল।

Advertisement

আরও পড়ুন

আইএসএল-এর শুরুতে লড়াই আসলে রাজায় রাজায়

Advertisement

শুধু সুনীল নয় দলের বিশ্বস্ত ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গানও মায়ানমারের শক্তিতে অগ্রাহ্য করতে পারছেন না। বলেন, ‘‘ওরা খুব দৌঁড়তে পারে। ওদের বল কন্ট্রোলও খুব ভাল। দলের বেশ কিছু ভাল প্লেয়ার রয়েছে। ওদের ১০ নম্বর তো দলের সব থেকে শক্তি। আমাদের জন্য সহজ হবে না।কিন্তু আমরা জেতা ছাড়া আর কিছু ভাবছি না।’’

এই মুহূর্তে গোয়ার আবহাওয়া বেশ ভাল। বৃষ্টির সম্ভাবনা যেমন নেই তেমনই প্রচন্ড গরমও নেই। যে কারণে খেলতে অনেক সুবিধে হবে। সোমবার গোয়ায় অনুশীলন করবে দুই দলই। আইএসএল খেলতে নামার আগে ভারতীয় দলের ফুটবলারদের কাছে দেশের জার্সিতে এটাও একটা বড় চ্যালেঞ্জ। এদিকে, মায়ানমার দল সময়ের দু’দিন আগে চলে আসায় বিপাকে পড়েছে ফেডারেশন। তার মধ্যে এই সময় গোয়ার ট্যুরিস্টের ভিড় সঙ্গে তিনগুন বেশি হোটেলের ভাড়া। তার মধ্যে মায়ানমারের হোটেল পছন্দ না হওয়া নিয়ে সমস্যা বাড়ছে। যদিও এখনও পুরনো হোটেলেই রয়েছে মায়ানমার দল। চেষ্টা করা হচ্ছে কোনও ভাল ব্যবস্থা করার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন