গোল করে ও করিয়ে জয়ের নায়ক সুনীল

ইন্ডিয়ান সুপার লিগে সেই হারের বদলা এ বার আলবের্তো রোকার দল নিল চেন্নাই এসে জেজে লালপেখলুয়াদের হারিয়ে। গোল করে ও করিয়ে ম্যাচের নায়ক সুনীল ছেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:২২
Share:

দুরন্ত: টুর্নামেন্টে নবম গোল করে উচ্ছ্বাস সুনীল ছেত্রীর। মঙ্গলবার। ছবি: আইএসএল

বেঙ্গালুরু এফসি-র ঘরের মাঠ কান্তিরাভা স্টেডিয়ামে গিয়ে সুনীল ছেত্রীদের হারিয়ে এসেছিল চেন্নাইয়িন এফসি। ইন্ডিয়ান সুপার লিগে সেই হারের বদলা এ বার আলবের্তো রোকার দল নিল চেন্নাই এসে জেজে লালপেখলুয়াদের হারিয়ে। গোল করে ও করিয়ে ম্যাচের নায়ক সুনীল ছেত্রী।

Advertisement

জওহরলাল নেহরু স্টেডিয়ামে এসে বেঙ্গালুরু এফসি মঙ্গলবার চেন্নাইয়িন এফসি-কে হারাল ৩-১। একই সঙ্গে লিগে জিতে নিল টানা চতুর্থ ম্যাচ। থেকেও গেল লিগ শীর্ষেই। বেঙ্গালুরুর হয়ে গোল করলেন বৈথাং হাওকিপ, মিকু এবং সুনীল ছেত্রী। চেন্নাইয়িন-এর গোলদাতা ফ্রান্সিস ফার্নান্দেজ।

ম্যাচের শুরুতেই এ দিন বৈথাং-এর গোলে এগিয়ে গিয়েছিল বেঙ্গালুরু। ডান প্রান্ত থেকে হরমনজ্যোৎ সিংহ খাবরার ভাসানো বল বক্সে হেড করে নামিয়ে দিয়েছিলেন সুনীল। যেখান থেকে গোল করে যান বৈথাং। কিন্তু প্রথমার্ধের মাঝামাঝি জেজে-র ক্রস থেকে হেডে গোল করে সমতা ফেরান ফ্রান্সিস। প্রথমার্ধে ম্যাচের ফল ছিল ১-১। দ্বিতীয়ার্ধে সুনীলের গোলমুখী শট চেন্নাই গোলকিপার করণজিৎ ধরতে না পারলে সেই বল গোলে ঠেলে বেঙ্গালুরুকে এগিয়ে দেন লিগের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা মিকু। আইএসএলে এটি তাঁর একাদশ গোল। ম্যাচের অন্তিম লগ্নে বেঙ্গালুরুর হয়ে ব্যবধান বাড়ান সুনীল।

Advertisement

এ দিন জয়ের ফলে লিগ টেবলে ১৪ ম্যাচের পরে বেঙ্গালুরুর পয়েন্ট দাঁড়াল ৩০। বেঙ্গালুরুর চেয়ে এক ম্যাচ কম খেলে চেন্নাইয়িন এফসি-র পয়েন্ট দাঁড়াল ২৩। সাত পয়েন্টের ব্যবধান হয়ে যাওয়ায় প্রথম স্থানে থেকে লিগ পর্ব শেষ করার চ্যালেঞ্জ আরও কঠিন হয়ে গেল চেন্নাইয়ের দলটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন