সুনীলের হ্যাটট্রিকে বিধ্বস্ত চিনা তাইপে

শুক্রবার মুম্বইয়ের আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে ম্যাচের শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে ভারত। ১৪ মিনিটে জেজে লালপেখলুয়ার পাস থেকে গোল করে ভারতকে এগিয়ে দেন সুনীল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুন ২০১৮ ০৪:১৩
Share:

দুরন্ত: হ্যাটট্রিক করে ভারতের জয়ের নায়ক সুনীল ছেত্রী। ছবি: পিটিআই

ভারত ৫ : চিনা তাইপে ০

Advertisement

অপ্রতিরোধ্য সুনীল ছেত্রী। চিনা তাইপেকে চূর্ণ করে আন্তঃমহাদেশীয় প্রতিযোগিতায় দুর্দান্ত শুরু ভারতের।

শুক্রবার মুম্বইয়ের আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে ম্যাচের শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে ভারত। ১৪ মিনিটে জেজে লালপেখলুয়ার পাস থেকে গোল করে ভারতকে এগিয়ে দেন সুনীল। ৩৪ মিনিটে ফের জেজের পাস থেকেই গোল করেন ভারত অধিনায়ক। প্রথমার্ধে ০-২ পিছিয়ে পড়ার পরে আর ঘুরে দাঁড়াতে পারেনি চিনা তাইপে। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার তিন মিনিটের মধ্যে ভারতকে এগিয়ে দেন উদান্ত সিংহ। ৬১ মিনিটে অনিরুদ্ধ থাপার পাস থেকে গোল করে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন সুনীল। ৭৮ মিনিটে ভারতের হয়ে পঞ্চম গোল করেন প্রণয় হালদার।

Advertisement

২০১৯ সালে এশিয়ান কাপের প্রস্তুতি হিসেবেই আন্তঃমহাদেশীয় প্রতিযোগিতাকে দেখছেন ভারতীয় দলের কোচ স্টিভন কনস্ট্যান্টাইন। প্রথম ম্যাচে দুরন্ত জয়ের পরে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তিনি। ভারতের পরের ম্যাচ কিনিয়ার বিরুদ্ধে ৪ জুন। শেষ ম্যাচ জেজেরা খেলবেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৭ জুন। ফাইনাল ১০ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন