Sushil Kumar

Sushil Arrest: অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর সুশীলের বিরুদ্ধে সংগঠিত অপরাধের মারাত্মক অভিযোগ আনছে পুলিশ

সুশীল কুমারের পুলিশি হেফাজতের মেয়াদ ইতিমধ্যেই আরও চারদিন বাড়ানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ০৯:১১
Share:

সুশীল কুমার। ফাইল ছবি

সুশীল কুমারের পুলিশি হেফাজতের মেয়াদ ইতিমধ্যেই আরও চারদিন বাড়ানো হয়েছে। এবার তাঁকে মকোকা আইনে (মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট) অভিযুক্ত করার কথা ভাবছে পুলিশ। এই সম্ভাবনা সত্যি হলে বিপদ আরও বাড়তে চলেছে অলিম্পিক্স পদকজয়ী সুশীলের।

Advertisement

এই ধারা সাধারণত দেওয়া হয় সংগঠিত অপরাধের ক্ষেত্রে। এই ধারায় অভিযুক্ত হলে জামিন পাওয়া অত্যন্ত কঠিন। শুধু তাই নয়, আজীবন কারাদন্ডের সম্ভাবনাও থাকে। পুলিশ ৬ মাস পর্যন্ত নিতে পারে এই ধারায় অভিযুক্তদের চার্জশিট তৈরি করতে।

রবিবার রোহিনী আদালত ৬ অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে। সুশীল এবং তাঁর সঙ্গী অজয় কুমার অবশ্য রয়েছে পুলিশি হেফাজতেই। জানা গিয়েছে, তাঁর এক সহযোগী নাকি তদন্তকারীদের বলেছেন, সাগর রানা হত্যাকাণ্ডের মূল মাথা সুশীলই।

Advertisement

আপাতত এই কাণ্ডে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে খোঁজ চলছে আরও তিনজনের। এরা হল বিনোদ প্রধান, প্রদীপ ওরফে বাবলু এবং প্রবীণ ওরফে ছোটি। তিনজনেই ঘটনার দিন ছত্রশাল স্টেডিয়ামে হাজির ছিল। স্টেডিয়াম থেকে উদ্ধার হওয়া একটি গাড়ির ভিতরে একটি ডাবল ব্যারেল বন্দুক পাওয়া যায়। পুলিশের অনুমান, সেটি প্রধানের। তিনজনকে খুঁজতে হরিয়ানার ঝাঝর এবং অন্যান্য এলাকায় খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন