Mohammed Azharuddin

ইডেনে আজহার, বায়ো বাবল নিয়ে দেখা করলেন অভিষেক ডালমিয়ার সঙ্গে

মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতায় এলিট গ্রুপ ‘বি’-তে বাংলার সঙ্গেই রয়েছে হায়দরাবাদ। গ্রুপের সব ম্যাচ তাদের খেলতে হবে কলকাতায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ২২:৪৭
Share:

ইডেনে আজহারউদ্দিন। ছবি টুইটার

হঠাৎই রবিবার ইডেনে হাজির মহম্মদ আজহারউদ্দিন। তাঁর ক্রিকেট জীবনের সেরা মাঠে আজহার এবার এসেছেন বায়ো বাবল নিয়ে সমৃদ্ধ হতে।

Advertisement

সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে দেখা করেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি আজহার। উদ্দেশ্য একটাই, সৈয়দ মুস্তাক আলি ট্রফির আগে কলকাতায় দলগুলি বায়ো বাবলের মধ্যে কীভাবে থাকবে, সিএবি তার জন্য কী ব্যবস্থা করছে, তা জেনে নেওয়া।

মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতায় এলিট গ্রুপ ‘বি’-তে বাংলার সঙ্গেই রয়েছে হায়দরাবাদ। গ্রুপের সব ম্যাচ তাদের খেলতে হবে কলকাতায়। এই শহরে দল পাঠানোর আগে তাই নিজে এসে সবকিছু দেখে নিচ্ছেন আজহার।

Advertisement

আরও পড়ুন: বড়দের ক্রিকেটে ৫ উইকেট নিউজিল্যান্ডের ১৪ বছরের মহিলা ক্রিকেটার কেট চান্দলারের

আরও পড়ুন: শেষ মুহুর্তে সমতা ফেরাল কেরল ব্লাস্টার্স, জয় হাতছাড়া ইস্টবেঙ্গলের

১০ জানুয়ারি প্রতিযোগিতা শুরু হচ্ছে। রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন, নক আউট পর্বের সব ম্যাচ হবে আমদাবাদের মোতেরা স্টেডিয়ামে। কোয়ার্টার ফাইনাল ২৬ ও ২৭ জানুয়ারি, সেমিফাইনাল ২৯ জানুয়ারি এবং ফাইনাল ৩১ জানুয়ারি।

বোর্ড জানিয়েছে সব দলকে নির্দিষ্ট কেন্দ্রে ২ জানুয়ারির মধ্যে পৌঁছতে হবে। ২, ৪ এবং ৬ জানুয়ারি প্রত্যেক ক্রিকেটারের কোভিড পরীক্ষা হবে টিম হোটেলে। পরীক্ষায় উত্তীর্ণ হলে ৮ জানুয়ারি থেকে অনুশীলনে নামতে পারবেন ক্রিকেটাররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন