Sports News

মাঠের বাইরেও টিম ইন্ডিয়ার রঙ এক

বিসিসিআই-এর পোস্ট করা ছবিতে লেখা হয়েছে, অফিশিয়াল এক অনুষ্ঠানে কলম্বোয় ভারতীয় দল। সেই টুইটে কমেন্টও করেন অভিনেতা অক্ষয় কুমার।  শ্রীলঙ্কা সফরের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছেই হারতে হয়েছিল রোহিত শর্মার ভারতীয় দলকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৮ ২১:৪৩
Share:

টিম ইন্ডিয়ার এই ছবি পোস্ট করল বিসিসিআই।

সকলের গায়ে একই রকমের ড্রেস। নীল ট্রাউজার, সাদা শার্ট আর সঙ্গে ধুসর রঙের হাতকাটা ব্লেজার। ওঁরা শ্রীলঙ্কায় হাজির ভারতীয় ক্রিকেট দল। মাঠের মধ্যেও একই জার্সি, মাঠের বাইরেও তাই! যদিও জানা গেল এটা একটা অনুষ্ঠানের জন্যই বিশেষভাবে বানানো।

Advertisement

শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির ফাইনালে উঠে ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেট দল। বৃহস্পতিবার একটু অন্যরকম সময় কাটাল। সেই ছবি টুইটারে পোস্ট করল বিসিসিআই। যদিও কিসের অনুষ্ঠান বা কারণ সম্পর্কে কিছুই জানায়নি কেু. সুরেশ রায়নাও একটি ছবি পোস্ট করে লেখেন টিমের অনুষ্ঠান।

বিসিসিআই-এর পোস্ট করা ছবিতে লেখা হয়েছে, অফিশিয়াল এক অনুষ্ঠানে কলম্বোয় ভারতীয় দল। সেই টুইটে কমেন্টও করেন অভিনেতা অক্ষয় কুমার। শ্রীলঙ্কা সফরের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছেই হারতে হয়েছিল রোহিত শর্মার ভারতীয় দলকে। কিন্তু দ্বিতীয় ম্যাচেই বাংলাদেশের বিরুদ্ধে ঘুরে দাড়িয়েছিল ভারত। এর পর আর হারতে হয়নি। যে কারণে সহজেই ফাইনালে পৌঁছে গিয়েছে। এ বার প্রতিপক্ষ কে হবে তার অপেক্ষা।

Advertisement

আরও পড়ুন ‘রো হিট হিট সুন্দর তুমি ওয়াশিংটন’

আরও পড়ুন ‘রো হিট হিট সুন্দর তুমি ওয়াশিংটন’ 👌

আরও পড়ুন ‘রো হিট হিট সুন্দর তুমি ওয়াশিংটন’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন