নিরাপত্তার ঘেরাটোপে বার করতে হল কোহালিদের

এ দিন বিকেলের ফ্লাইটে কলকাতা থেকে বেঙ্গালুরু রওনা হওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। কিন্তু হোটেল থেকে চেক আউট করার সময় আচমকাই টিম আবিষ্কার করে অন্তত শ’পাঁচেক লোক হোটেল লবিতে দাঁড়িয়ে আছে তাঁদের জন্য। এমনিতেই ভারতের জয়ের পর হোটেল নিরাপত্তার কড়াকড়ি এ দিন প্রবল ভাবে বাড়িয়ে দেওয়া হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ মার্চ ২০১৬ ০৩:২০
Share:

লক্ষ্য বেঙ্গালুরু। রবিবার কলকাতা বিমানবন্দরে ইডেনের তিন যোদ্ধা যুবরাজ, কোহালি ও ধোনি।-শঙ্কর নাগ দাস

ভারতীয় দলকে বিশৃঙ্খলার মধ্যে পড়তে হল রবিবার। শহরের হোটেল ছেড়ে বেরনোর সময়।

Advertisement

এ দিন বিকেলের ফ্লাইটে কলকাতা থেকে বেঙ্গালুরু রওনা হওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। কিন্তু হোটেল থেকে চেক আউট করার সময় আচমকাই টিম আবিষ্কার করে অন্তত শ’পাঁচেক লোক হোটেল লবিতে দাঁড়িয়ে আছে তাঁদের জন্য। এমনিতেই ভারতের জয়ের পর হোটেল নিরাপত্তার কড়াকড়ি এ দিন প্রবল ভাবে বাড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও শোনা গেল, লাঞ্চ করার অজুহাতে অনেক সমর্থক ঢুকে বসেছিলেন হোটেলে। যাঁরা ভারতীয় টিমকে নেমে আসতে দেখে ভিড় জমিয়ে ফেলেন।

হোটেলে উপস্থিত সিএবি প্রতিনিধিরা এক সময় ভেবেছিলেন যে, টিমকে অন্য দরজা দিয়ে বার করা হবে। কিন্তু চেক আউটের কারণে সেটা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত রীতিমতো পুলিশ কর্ডন দিয়ে ঘিরে বাসে তোলা হয় টিমকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন