Sports News

বিশ্ব টি-টোয়েন্টি একাদশে তিন ভারতীয়, তিন পাকিস্তানি

বিশ্ব টি-টোয়েন্টি একাদশের হয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে বাইশ গজে নামবেন ভারত-পাক দলের ছয় তারকা। তাতে সুরেশ রায়নার সঙ্গে থাকছেন রবিন উথাপ্পা, ইউসুফ পাঠান, শাহিদ আফ্রিদি, আব্দুল রজ্জাক, মিসবা-উল হকেরাও। বুধবার এ কথা জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সিইও অ্যাশলে ডি সিলভা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৭ ১৯:২৯
Share:

সুরেশ রায়না ও শাহিদ আফ্রিদি খেলবেন একসঙ্গে। ছবি: সংগৃহীত।

সুরেশ রায়না বল করছেন। আর বাউন্ডারি লাইন থেকে বল কুড়িয়ে আনছেন শাহিদ আফ্রিদি। না কোনও ফ্যান্টাসি একাদশ নয়। এমন দৃশ্যই দেখা যাবে একটি চ্যারিটি ম্যাচে। বিশ্ব টি-টোয়েন্টি একাদশের হয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে বাইশ গজে নামবেন ভারত-পাক দলের ছয় তারকা। তাতে সুরেশ রায়নার সঙ্গে থাকছেন রবিন উথাপ্পা, ইউসুফ পাঠান, শাহিদ আফ্রিদি, আব্দুল রজ্জাক, মিসবা-উল হকেরাও। বুধবার এ কথা জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সিইও অ্যাশলে ডি সিলভা।

Advertisement

দেশের বন্যা দুর্গত এলাকার শিশুদের জন্য অর্থ সংগ্রহের উদ্দেশ্যে কলম্বোতে এই ম্যাচ হবে বলে জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। সংগৃহীত অর্থের একটা বড় অংশ পাবেন শ্রীলঙ্কার খরা কবলিত এলাকার মানুষজনও।

আরও পড়ুন

Advertisement

ক্রিকেটে আবার ব্যাঘ্র গর্জন, সাকিবদের হাতে অস্ট্রেলিয়া বধ

টেস্টে বাংলাদেশের সেরা ছয়টি জয়

দশম আইপিএলে বেশ ভালই ফর্মে ছিলেন সুরেশ রায়না। তবে বহু দিন জাতীয় দলের বাইরে। চ্যারিটি ম্যাচ হলেও এ বার নিজের ফর্ম দেখানোর আরও একটা সুযোগ পাবেন তিনি। একই কথা বলা যেতে পারে পাঠান- উথাপ্পাদের বিষয়েও। টিম ইন্ডিয়ায় জায়গা পেয়েও তা ধরে রাখতে পারেননি দু’জনেই। এঁদের সঙ্গে থাকবেন নিউজিল্যান্ডের লুক রঙ্কি, দক্ষিণ আফ্রিকার জেপি দুমিনিরা।

আগামী ৮ সেপ্টেম্বর এই ম্যাচ হওয়ার কথা থাকলেও শেষমেশ তা পিছিয়ে যায়। এই ম্যাচে কুমার সঙ্গকারা ও মাহেলা জয়বর্ধনের খেলার কথা ছিল। তবে ৮ সেপ্টেম্বর তাঁরা সময় দিতে পারবেন না বলে ম্যাচই পিছিয়ে দেয় লঙ্কা বোর্ড। ঠিক কবে এই ম্যাচ হবে তা এখনও স্পষ্ট করে জানাতে পারেননি বোর্ডের শীর্ষ কর্তারা। অ্যাশলে ডি সিলভা বলেন, “ম্যাচের দিন এখনও স্থির না হলেও তা বাতিলের কোনও প্রশ্নই নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন