টিকিট বিক্রি নিয়ে ক্ষোভ

শুক্রবার যুবভারতীর কাউন্টার থেকেই টিকিট বিক্রি করা হবে। এ ছাড়া ৬ অক্টোবর থেকে অনলাইনে ফাইনালের টিকিটও বিক্রি শুরু হবে। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে টিকিটের চাহিদা সবচেয়ে বেশি কলকাতা, কোচি, গোয়া ও গুয়াহাটিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৭ ০০:৫৯
Share:

—ফাইল চিত্র।

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের টিকিট বিক্রি পণ্ড কলকাতায়।

Advertisement

বৃহস্পতিবার সকাল দশটা থেকেই নয়াদিল্লি, গোয়া, মুম্বই ও গুয়াহাটির কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়। ব্যতিক্রম কলকাতায়। টিকিট কাটার জন্য এ দিন সকাল থেকেই যুবভারতী ক্রীড়াঙ্গনের কাউন্টারে ভিড় জমিয়েছিলেন ক্রীড়াপ্রেমীরা। অনলাইনে যাঁরা টিকিট বুক করেছেন, তাঁরাও সচিত্র পরিচয়পত্র নিয়ে টিকিট সংগ্রহ করতে এসেছিলেন। কিন্তু দুপুর সাড়ে বারোটা পর্যন্ত অপেক্ষা করার পরেও টিকিট বিক্রি শুরু না হওয়ায় উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

কেন কলকাতা কেন্দ্রের টিকিট বিক্রি শুরু করা হল না? ফিফার তরফে জানানো হয়েছে, প্রযুক্তিগত সমস্যার জন্যই টিকিট বিক্রি করা সম্ভব হয়নি। চেষ্টা করা হচ্ছে, দ্রুত সমস্যা সমাধানের। সেই সঙ্গে আশ্বাস দেওয়া হয়েছে, শুক্রবার যুবভারতীর কাউন্টার থেকেই টিকিট বিক্রি করা হবে। এ ছাড়া ৬ অক্টোবর থেকে অনলাইনে ফাইনালের টিকিটও বিক্রি শুরু হবে। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে টিকিটের চাহিদা সবচেয়ে বেশি কলকাতা, কোচি, গোয়া ও গুয়াহাটিতে। আয়োজকদের দাবি, ইতিমধ্যেই এই চার কেন্দ্রের ৭০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। ভারতের সব ম্যাচ নয়াদিল্লিতে হলেও টিকিটের চাহিদা তুলনায় কম।

Advertisement

একই ছবি মুম্বইয়ে। আয়োজকদের আশা, নয়াদিল্লি ও মুম্বইয়ের সমস্ত টিকিটই শেষ পর্যন্ত বিক্রি হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন