Narendra Modi

Tokyo Olympics: স্বাধীনতা দিবসে চানু, সিন্ধুদের লালকেল্লায় সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

শুধু অলিম্পিক্স নয়, দেশের প্রতিটি খেলোয়াড় সম্পর্কে খবরাখবর রাখেন প্রধানমন্ত্রী। ফলে অ্যাথলিটদের সঙ্গে তাঁর এই সাক্ষাত যে অন্য মাত্রা পাবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১৫:০৮
Share:

অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় দলের প্রত্যেক সদস্যকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

স্বাধীনতা দিবসে বিশেষ সম্মান পেতে চলেছেন পিভি সিন্ধু, মীরাবাই চানু, লভলিনা বড়গোহাঁইরা। ১৫ অগস্ট তাঁদের লালকেল্লায় সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে শুধু পদকজয়ীরা নন, চলতি টোকিয়ো অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় দলের প্রত্যেক সদস্যকে বিশেষ সম্মান জানানো হবে। প্রধানমন্ত্রীর দফতর মারফত জানা গিয়েছে।

Advertisement

শুধু অলিম্পিক্স নয়, দেশের প্রতিটি খেলোয়াড় সম্পর্কে খবরাখবর রাখেন প্রধানমন্ত্রী। ফলে অ্যাথলিটদের সঙ্গে তাঁর এই সাক্ষাত যে অন্য মাত্রা পাবে এমনটা কিন্তু বলাই যায়।

Advertisement

মঙ্গলবার বেলজিয়ামের কাছে ৫-২ গোলে হেরে সোনা জয়ের স্বপ্ন জলে গেলেও মনপ্রীত সিংহের ভারতীয় দলের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী।

তিনি টুইটারে লিখেছিলেন, 'হার-জিত খেলার অঙ্গ। আমাদের পুরুষ হকি দল টোকিয়ো অলিম্পিক্সে সেরা পারফরম্যান্স করেছে। আর এটাই শেষ কথা। পরবর্তী ম্যাচ ও ভবিষ্যতের জন্য আমাদের দলকে শুভেচ্ছা। দেশ এমন খেলোয়াড়দের জন্য গর্বিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন