Asia Cup

এশিয়া কাপে বাকি সব দল এক হোটেলে, রোহিতরা অন্য হোটেলে

পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান ও হংকং এশিয়া কাপের সময় থাকবে দুবাইয়ের ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। প্রথমে ভারতের জন্যও ওই হোটেলে ঘর বুক করা হয়েছিল। কিন্তু বুকিং বাতিল করা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:১৪
Share:

দুবাইয়ে হোটেল বদলে গেল রোহিতদের। ছবি: পিটিআই।

বদলে গেল ভারতের ঠিকানা। এশিয়া কাপ খেলতে দুবাইয়ে গিয়ে বাকি দলগুলোর সঙ্গে একই হোটেলে থাকবে না ভারত। বরং, রোহিত শর্মাদের জন্য আলাদা হোটেলের ব্যবস্থা করা হল। সেই হোটেলে থাকবেন শুধু ভারতীয় ক্রিকেটাররাই।

Advertisement

পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান ও হংকং এশিয়া কাপের সময় থাকবে দুবাইয়ের ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। প্রথমে ভারতের জন্যও ওই হোটেলে ঘর বুক করা হয়েছিল। কিন্তু, শেষ পর্যন্ত বুকিং বাতিল করা হয়।

নতুন করে ঘর বুক হয় দুবাইয়ের গ্র্যান্ড হায়াতে। অথচ, অন্য দলগুলো থাকবে ইন্টারকন্টিনেন্টালে। মানে, রোহিতরা বাকি দলগুলোর থেকে আলাদাই থাকছেন। ফলে, হোটেলে কোনও দেশের ক্রিকেটারদের সঙ্গে ভারতীয়দের দেখা হওয়ার সম্ভাবনা নেই।

Advertisement

আরও পড়ুন: আম্পায়ারকে চোর-মিথ্যুক বলে গাল, ২৪তম গ্র্যান্ড স্লাম জেতা হল না সেরেনার

আরও পড়ুন: ক্যাপ্টেন কোহালিকে সরিয়ে দিচ্ছে বেঙ্গালুরু?

এশিয়া কাপের আয়োজক বিসিসিআই। আয়োজক দেশ হিসেবেই বোর্ড এই বাড়তি সুবিধা নিচ্ছে বলে মনে করা হচ্ছে। রোহিতরা ছাড়াও হোটেলে থাকবেন অফিসিয়াল ও স্পনসররা। সবাইকে একসঙ্গে রাখার জন্যই এহেন হোটেল-বদল, জানা গিয়েছে। আয়োজক দেশ হিসেবে রোহিতরা সব ম্যাচ খেলবেন দুবাইয়ে। বাকিদের যদিও আবু ধাবিতেও খেলতে হচ্ছে। আর ভারত যদি সেমিফাইনালে ওঠে, তাহলেও ম্যাচ পড়বে দুবাইতে। আর ফাইনাল তো দুবাইতেই। ফলে, ভারতকে আবু ধাবিতে যেতে হচ্ছে না কোনও ভাবেই।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন