দুর্ঘটনায় আটক কাভানির বাবা

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে নামার আগেই আশঙ্কার কালো মেঘে উরুগুয়ে। আশঙ্কা তাঁদের স্ট্রাইকার এডিনসন কাভানিকে নিয়ে। সোমবার রাতে উরুগুয়েতে এক মর্মান্তিক ট্রাক দুর্ঘটনায় জড়িয়ে গিয়েছে কাভানির বাবা লুইয়ের নাম। যাতে ১৯ বছরের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পুলিশ আটক করেছে তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ জুন ২০১৫ ০৩:৩৭
Share:

কাভানি। মাঠের বাইরে বিপর্যয়।

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে নামার আগেই আশঙ্কার কালো মেঘে উরুগুয়ে। আশঙ্কা তাঁদের স্ট্রাইকার এডিনসন কাভানিকে নিয়ে। সোমবার রাতে উরুগুয়েতে এক মর্মান্তিক ট্রাক দুর্ঘটনায় জড়িয়ে গিয়েছে কাভানির বাবা লুইয়ের নাম। যাতে ১৯ বছরের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পুলিশ আটক করেছে তাঁকে। ট্রাকটির মালিক এডিনসনই। চালাচ্ছিলেন তাঁর বাবা।

Advertisement

এই ধাক্কায় চিলির বিরুদ্ধে প্যারিস সাঁ জাঁ-র স্ট্রাইকারের মাঠে নামাটাই অনিশ্চিত হয়ে পড়েছে। এমনটাই জানিয়েছেন উরুগুয়ের কোচ অস্কার তাবারেজ। তবে এখনও এটা স্পষ্ট নয় কাভানি দলের সঙ্গে থাকবেন না দেশে ফিরে যাবেন। তবে তারারেজ বলেছেন সিদ্ধান্ত নেওয়ার জন্য কাভানিকে সময় দেওয়া হয়েছে। ‘‘আমরা কাভানির সঙ্গে কথা বলেছি, আমাদের পুরো সমর্থন রয়েছে সেটাও জানিয়েছি। ঘটনাটা ওকে ধাক্কা দিয়েছে। আশা করছি সময়ের সঙ্গে সঙ্গে সব ঠিক হয়ে যাবে।’’

এমনিতেই গত বারের চ্যাম্পিয়ন ও টুর্নামেন্টের সফলতম দল হলেও নির্বাসনের কারণে লুই সুয়ারেজ না থাকায় এ বার কোপা অভিযান আরও বড় চ্যালেঞ্জের হয়ে উঠেছে উরুগুয়ের। তার মধ্যে এই অপ্রত্যাশিত ধাক্কা কী ভাবে সামলাবেন সেটাই এক মাত্র চিন্তা তাবারেজের। ‘‘আমাদের দিক থেকে এটুকু বলতে পারি ও এমন এক জন প্লেয়ার যার প্রচুর অভিজ্ঞতা। আমরা ওর সঙ্গে কথা বলাটা চালিয়ে যাব, যাতে এই খারাপ সময়টা দ্রুত কাটিয়ে উঠতে পারে। সব সামলে আবার কাভানি ম্যাচে ফোকাস করতে পারবে বলেই আমার বিশ্বাস।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন