Alison Riske

নিজের বিয়েতে হিন্দি গানে নেচে মাতালেন মার্কিন টেনিস সুন্দরী, ভিডিয়ো ভাইরাল

দীর্ঘ দিনের বন্ধু স্টিফেন অমৃতরাজের সঙ্গে গত রবিবার বিয়ে হল অ্যালিসনের। তাঁর নাচ দেখে শাবাশ জানিয়ে টুইট করেছেন উল্লসিত সানিয়া মির্জা পর্যন্ত।

Advertisement

সংবাদসংস্থা

পিটসবার্গ (আমেরিকা) শেষ আপডেট: ২২ জুলাই ২০১৯ ১৯:২৫
Share:

নিজের বিবাহ অনুষ্ঠানে নেচে তাক লাগিয়ে দেন অ্যালিসন। ছবি: ভিডিয়ো থেকে।

নিজের বিয়ের অনুষ্ঠানে বলিউডি হিন্দি গানের সঙ্গে নেচে এখন ইন্টারনেটে ভাইরাল মার্কিন টেনিস সুন্দরী অ্যালিসন রিস্কে। দীর্ঘ দিনের বন্ধু স্টিফেন অমৃতরাজের সঙ্গে গত রবিবার বিয়ে হল অ্যালিসনের। তাঁর নাচ দেখে শাবাশ জানিয়ে টুইট করেছেন উল্লসিত সানিয়া মির্জা পর্যন্ত।

Advertisement

ভারতীয় টেনিসে অমৃতরাজ পরিবারের অবদান এবং সাফল্য আলাদা জায়গা করে নিয়েছে বহু বছর থেকে। বিজয় অমৃতরাজ ১৯৮১ উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে উঠেছিলেন। ইউএস ওপেনে কোয়ার্টার ফাইনালে খেলেন ১৯৭৪ সালে। বিজয়ের দাদা আনন্দ অমৃতরাজও ভারতীয় টেনিসে অতি পরিচিত নাম। দীর্ঘ দিন ছিলেন দেশের ডেভিস কাপের দলে। ক্যাপ্টেনও ছিলেন। সেই আনন্দের ছেলেই স্টিফেন। স্টিফেন নিজে টেনিস খেললেও, খুব বেশি দূর এগোতে পারেননি। তাঁর সঙ্গেই বিয়ে হল এই মুহূর্তে মহিলাদের টেনিস র‍্যাঙ্কিংয়ে ৩৭ নম্বরে থাকা অ্যালিসনের। এ বছর উইম্বলডনে কোয়ার্টার ফাইনালে উঠে তিনি হেরে যান সেরেনা উইলিয়ামসের কাছে।

Advertisement

রবিবার অ্যালিসন-স্টিফেনের বিয়ের পার্টি ছিল আমেরিকার পিটসবার্গে। সেখানেই ‘বার বার দেখো’ গানের তালে কনের পোশাকে নাচতে দেখা যায় মার্কিন সুন্দরীকে। এই নাচের ভিডিয়োও আপলোড হয়ে যায় মুহূর্তে। কিছু পরেই সানিয়া মির্জা টুইটে লেখেন ‘আমি তোমার নাচ দেখে অভিভূত। তোমাকে আর স্টিফেনকে অনেক শুভেচ্ছা।’

মাঠের মাঝখান থেকে বিস্ময় গোল হ্যারি কেনের, দেখুন ভিডিয়ো

এ বারের উইম্বলডনেই প্রথম বার গ্র্যান্ড স্লামে খেলতে নামেন ২৯ বছরের অ্যালিসন। শেষ আটে সেরেনা উইলিয়ামসনের কাছে হেরে গেলেও, নজর কেড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন