Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Harry Kane

মাঠের মাঝখান থেকে বিস্ময় গোল হ্যারি কেনের, দেখুন ভিডিয়ো

সেই ম্যাচের একেবারে শেষ মুহূর্তে মাঠের মাঝখানে থাকা হাফওয়ে লাইন থেকে একটি গোল করে চমকে দিয়েছেন টটেনহ্যামের স্ট্রাইকার হ্যারি কেন।

মাঝমাঠ থেকে শট নিচ্ছেন হ্যারি কেন। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

মাঝমাঠ থেকে শট নিচ্ছেন হ্যারি কেন। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
সিঙ্গাপুর শেষ আপডেট: ২২ জুলাই ২০১৯ ১১:১৪
Share: Save:

ইউরোপের বিভিন্ন দেশের প্রথম সারির ফুটবল লিগের খেলা এখনও শুরু হয়নি। তাই সেই সব লিগে খেলা প্রথম সারির ফুটবল ক্লাবগুলি নিজেদের প্রস্তুতির জন্য প্রি-সিজন ফ্রেন্ডলি ম্যাচ খেলছে। সে রকমই এক ম্যাচে রবিবার সিঙ্গাপুরে মুখোমুখি হয়েছিল প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম হটস্পার ও ইতালির জুভেন্তাস।

সেই ম্যাচের একেবারে শেষ মুহূর্তে মাঠের মাঝখানে থাকা হাফওয়ে লাইন থেকে একটি গোল করে চমকে দিয়েছেন টটেনহ্যামের স্ট্রাইকার হ্যারি কেন। তাঁর সেই গোল দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরা। পজিশনে না থাকা গোলকিপারকে বোকা বানিয়ে করা সেই গোল মনে করিয়ে দিচ্ছে রোনাল্ডিনহো ও ইব্রাহিমোভিচের করা সেই সব বিখ্যাত গোলকে।

তখন ম্যাচের ৯৩ মিনিটে গড়িয়ে গিয়েছে। জুভেন্তাস ও টটেনহ্যামের মধ্যে খেলার স্কোর ২-২। হাফওয়ে লাইনের কাছে বলের দখল নিজেদের মধ্যে রাখতে মরিয়া চেষ্টা চালাচ্ছেন দু’দলেরই খেলোয়াড়রা। সে সময় জুভেন্তাসের খেলোয়াড়ের পা থেকে বল চলে আসে ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেনের পায়ে। চকিতে তিনি জোরে শট নেন গোলের উদ্দেশে। তখন জুভেন্তাসের গোলকিপার গোললাইন থেকে বেশ খানিকটা এগিয়ে ছিলেন। কেনের বাঁক খাওয়ানো শট জুভেন্তাস গোলকিপারের মাথার উপর দিয়ে গিয়ে জড়িয়ে যায় জালে। আর এই সুবাদে ফ্রেন্ডলি ম্যাচে টটেনহ্যাম ৩-২ গোলে হারিয়ে দেয় জুভেন্তাসকে।

এই বিস্ময় গোল নিয়ে উচ্ছ্বসিত কেন ম্যাচ পরবর্তী সাক্ষাৎকারে বলেছেন, “এটা আমার কেরিয়ারের অন্যতম সেরা গোল। আমি দেখেছিলাম, গোলকিপার লাইন থেকে এগিয়েছিল। তাই বল পেতেই আমি শট নিয়েছিলাম গোলের উদ্দেশে।”

আরও পড়ুন: ভুল করেছিলাম, কিন্তু অনুতপ্ত নই, বলছেন ধর্মসেনা

আরও পড়ুন: দেওয়াল লিখন স্পষ্ট, পড়তে হবে ধোনিকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Viral Video Friendly Match Harry Kane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE