Sports News

বাংলার সন্তোষ ট্রফি দল ঘোষণা

এই বাংলা দলে রয়েছেন বেশ কিছু চেনা মুখ। তাঁদের মদ্যে ইস্টবেঙ্গলে খেলে যাওয়া সৈকত সাহারায় থেকে মোহনবাগানে খেলা তীর্থঙ্কর সরকার। বাংলার গ্রুপ পর্বের খেলাগুলি হবে বিহারের বেগুসরাইয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ২১:২২
Share:

.

এই সন্তোষ ট্রফির বাংলা দল নিয়ে কম জলঘোলা হয়নি। বিশেষ করে দলের গোলকিপার কোচ নির্বাচন নিয়ে। এতদিন রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে চলছিল বাংলা দলের শিবির। সেখান থেকেই বৃহস্পতিবার বেছে নেওয়া হল ২০ জনের ফাইনাল দল। রবীন্দ্র সরোবরেই এই দল ঘোষণা করলেন আইএফএ-এর সচিব উৎপল গঙ্গোপাধ্যায়।

Advertisement

এই বাংলা দলে রয়েছেন বেশ কিছু চেনা মুখ। তাঁদের মদ্যে ইস্টবেঙ্গলে খেলে যাওয়া সৈকত সাহারায় থেকে মোহনবাগানে খেলা তীর্থঙ্কর সরকার। বাংলার গ্রুপ পর্বের খেলাগুলি হবে বিহারের বেগুসরাইয়ে। এই দলের অধিনায়ক নির্বাচিত করা হয়েছে জিতেন মূর্মূকে।

বাংলা দল: রনজিৎ মজুমদার, লাল্টু মণ্ডল, অভিষেক আইচ, মনতোষ চাকলাদার (অনূর্ধ্ব-২১), নবি হোসেন খান (অনূর্ধ্ব-২১), অনিকেত মুখোপাধ্যায়, সৈকত সাহারায়, কৃষ্ণ বিশ্বাস (অনূর্ধ্ব-২১), কৌশিক সরকার, জগন্নাথ ওঁরাও, দীপঙ্কর দাস, বিদ্যাসাগর সিংহ (অনূর্ধ্ব-২১), তীর্থঙ্কর সরকার, বাবুন দাস, লক্ষ্মীকান্ত মান্ডি, সঞ্চয়ন সমাদ্দার, সুমিত দাস, জিতেন মূর্মূ, রাজন বর্মন, সন্দীপ ভট্টাচার্য (অনূর্ধ্ব-২১)।

Advertisement

আরও পড়ুন
শঙ্করের কোচিংয়ে আইজল থেকে প্রথম পয়েন্ট বাগানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন