Shikhar Dhawan

বাঁশি বাজালেন শিখর, বুঁদ হয়ে শুনলেন নেটিজেনরা

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বাঁশি বাজানোর একটি ভিডিয়ো প্রকাশ করেছেন ভারতীয় দলের ওপেনার শিখর ধওয়ন। নেটিজেনদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছে সেটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯ ১০:০১
Share:

ছবি: ইনস্টাগ্রাম

ব্যাট হাতে তাঁর ভয়-ডরহীন ব্যাটিংয়ের জন্য ‘গব্বর’ নামে খ্যাত তিনি। কিন্তু ভারতীয় দলের খুনে মানসিকতার এই ওপেনিং ব্যাটসম্যানের যে আরও অনেক গুণ আছে, তা কেই বা জানত! সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বাঁশি বাজানোর একটি ভিডিয়ো প্রকাশ করেছেন ভারতীয় দলের ওপেনার শিখর ধওয়ন। নেটিজেনদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছে সেটি।

Advertisement

অবশ্য এই ব্যাপারে যে তিনি একদমই আনকোরা নন, তা জানিয়েছেন শিখর নিজেই। তিনি জানিয়েছেন, বহু বছর ধরেই বাঁশি বাজানোর তালিম নিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে ও টি২০ সিরিজের জন্য এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া আছেন তিনি।

এই ভিডিয়ো কী তবে নতুন করে সব কিছু শুরু করবার ইঙ্গিত? শিখরের কথায় আভাস মিলেছে তারই। এই ভিডিয়োটির সঙ্গে তিনি লিখেছেন যে, তিনি আশা করছেন যে নতুন বছরে বাঁশির সুরের মতোই ঠিকঠাক ‘নোট’ লাগবে তাঁর।

Advertisement

দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি:

Hoping to hit the right notes in the new year! 🎶🎶 #tuesdaythoughts #flute #music

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

আরও পড়ুন: বিশ্বকাপ দল প্রায় তৈরি, আত্মবিশ্বাসী রোহিতের ঘোষণা

আরও পড়ুন: সিওএ প্রধানের সুপারিশ, দুই ম্যাচ নির্বাসনে পাঠানো হোক হার্দিক, রাহুলকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন