Sports News

বিজয় হাজারে: শামিকে ফিরিয়েও চ্যাম্পিয়ন হতে পারল না বাংলা

তামিলনাড়ুর কাছে হেরে রানার্স হয়েই থাকতে হল বাংলাকে। বিজয় হাজারে ট্রফির ফাইনালে চ্যাম্পিয়নের বার্তা দিয়েই খেলতে নেমেছিলেন মনোজরা। তার আগে সব ম্যাচেই দারুণ সাফল্য এসেছে। সেমিফাইনালে ধোনির ঝাড়খণ্ডকে হারিয়ে ফাইনালে ওঠার পর স্বপ্নটা আরও বড় হয়ে গিয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৭ ১৮:১৯
Share:

বিজয় হাজারে ট্রফিতে বাংলা-তামিলনাড়ু ম্যাচ। ছবি: পিটিআই।

তামিলনাড়ু ২১৭ (৪৭.২ ওভার)

Advertisement

বাংলা ১৮০ (৪৫.৫)

৩৭ রানে হার বাংলার

Advertisement

তামিলনাড়ুর কাছে হেরে রানার্স হয়েই থাকতে হল বাংলাকে। বিজয় হাজারে ট্রফির ফাইনালে চ্যাম্পিয়নের বার্তা দিয়েই খেলতে নেমেছিলেন মনোজরা। তার আগে সব ম্যাচেই দারুণ সাফল্য এসেছে। সেমিফাইনালে ধোনির ঝাড়খণ্ডকে হারিয়ে ফাইনালে ওঠার পর স্বপ্নটা আরও বড় হয়ে গিয়েছিল। কিন্তু শেষটা ভাল হল না। দিল্লির ফিরোজ শাহ কোটলায় তামিলনাড়ুর কাছে ৩৭ রানে হেরে যেতে হল বাংলাকে।

আরও বাংলা: পূজারা, ঋদ্ধির লড়াই কাজে এল না, রাঁচী টেস্ট অমীমাংসিত

আগের ম্যাচে অনেক বড় রানের লক্ষ্যে নেমেও জয় তুলে এনেছিল এই বাংলাই। এ বারও তেমনটা ভেবেই ব্যাট করতে নেমেছিলেন শ্রীবৎস, অভিমন্যুরা। দুই ওপেনার হতাশ করার পর কোনও রান না করেই প্যাভেলিয়নে ফিরে যান দলের তিন নম্বর ব্যাটসম্যান অগ্নিভ পান। এর পর হাল ধরার চেষ্টা করেন স্বয়ং অধিনায়ক মনোজ তিওয়ারি। ৩২ রান করে আউট হন তিনি। সুদীপ চট্টোপাধ্যায়ের ব্যাট থেকে আসে হাফ সেঞ্চুরি। অনুষ্টুপ মজুমদার ও আমির গোনির রান ২৪। কিন্তু কেউই ভরসা দিতে পারেননি। ১৮০ রানেই শেষ হয়ে যায় বাংলার ইনিংস। এ বারের মতো বিজয় হাজারে ট্রফিতে জয় পাওয়া হল না বাংলার। ফিরতে হচ্ছে হেরেই। ম্যাচের সেরা হয়েছেন তামিলনাড়ুর দীনেশ কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন