Australia

ব্যাটসম্যানের শট সোজা বোলারের মুখে! কী ভাবে নিজেকে রক্ষা করলেন মিকি

বলের আঘাত থেকে নিজের মুখকে বাঁচিয়ে নিলেও, হাতে বেশ ভালই লেগেছে ওই অস্ট্রেলীয় বোলারের।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ১১:১০
Share:

মিকির মুখের দিকে ধেয়ে আসছে ব্যাটসম্যানের শট। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

অস্ট্রেলিয়ার ঘরোয়া একদিনের ক্রিকেট প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতার একটি ম্যাচে স্থানীয় এবি ফিল্ডের মাঠে গত শনিবার মুখোমুখি হয়েছিল নিউ সাউথ ওয়েলস ও কুইন্সল্যান্ড। সেই ম্যাচে নিউ সাউথ ওয়েলসের হয়ে বল করছিলেন মিকি এডওয়ার্ডস। সেই ম্যাচেই তাঁর একটি বলে সজোরে স্ট্রেট ড্রাইভ করেন কুইন্সল্যান্ডের ব্যাটসম্যান স্যামুয়েল হিজলেট। সেই শট সরাসরি ধেয়ে আসে বোলারের মুখে। ক্ষণিকের তৎপরতায় ধেয়ে আসা বল থেকে কোনও মতে রক্ষা পান বোলার। অল্পের জন্য বড় আঘাত থেকে নিজেকে রক্ষা করতে সমর্থ হন নিউ সাউথ ওয়েলসের বোলার এডওয়ার্ডস। বলের আঘাত থেকে নিজের মুখকে বাঁচিয়ে নিলেও, হাতে বেশ ভালই লেগেছে ওই অস্ট্রেলীয় বোলারের।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো রবিবার নিজেদের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছে ক্রিকেট.কম.এইউ। সেই ভিডিয়ো শেয়ার করে তারা লিখেছে, ‘এবি ফিল্ডের ভয়ঙ্কর মুহূর্ত থেকে নিজেকে রক্ষা করতে পেরেছে মিকি এডওয়ার্ডস।’

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ এডওয়ার্সের তাৎক্ষণিকতার প্রশংসা করেছেন।

Advertisement

আরও পড়ুন: নির্বোধেরা বেশি কথা বলে, তোপ রোনাল্ডোর

আরও পড়ুন: বার্সার বিশ্রী হার, সুয়ারেস মানছেন লড়াই খুব কঠিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন