Viral Video

বিগ ব্যাস লিগের অবিশ্বাস্য ক্যাচ! দেখুন ভিডিয়ো

নিশ্চিত ছয়ের আশায় যখন ব্যাটসম্যানও দৌড় শ্লথ করছেন তখন সব হিসাব বদলে দিলেন অস্ট্রেলীয় ক্রিকেটার টম কুপার।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২০ ১৩:০৫
Share:

অবিশ্বাস্য ক্যাচ নিচ্ছেন টম কুপার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বোলারের বল ডিপ মিড উইকেট এলাকা দিয়ে হাঁকিয়ে ছিলেন ব্যাটসম্যান। সেই মার দেখেই লাফিয়ে উঠেছিলেন দর্শকরা। নিশ্চিত ছয়ের আশায় যখন ব্যাটসম্যানও দৌড় শ্লথ করছেন তখন সব হিসাব বদলে দিলেন অস্ট্রেলীয় ক্রিকেটার টম কুপার। বাউন্ডারি হতে চলা বলকে তিনি ক্যাচে পরিণত করলেন অসামান্য দক্ষতায়। সেই ক্যাচের ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

রবিবার বিগ ব্যাস লিগে মুখোমুখি হয়েছিল অ্যাডিলেড স্ট্রাইকার্স ও মেলবোর্ন রেনেগাদেস। ব্যাট করতে নেমে অ্যাডিলেডের ব্যাটসম্যানরা যখন বড় রানের দিকে নিয়ে যাচ্ছেন ইনিংসকে, তখনই ওপেনিং জুটিতে ভাঙন ধরায় কুপারের এই ক্যাচ। বাউন্ডারি লাইনে নেওয়া এই অসামান্য ক্যাচের জেরেই প্যাভিলিয়নে ফেরেন অ্যাডিলেড স্ট্রাইকার্সের সল্ট। তার পরে ওভারেই অপর ওপেনার ওয়েদারাল্ডকে ফিরিয়ে দেন মহম্মদ নবি।

এই অসাধারণ ক্যাচের ভিডিয়ো নিজেদের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন কেএফসি বিগ ব্যাশ লিগ কর্তৃপক্ষ। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: রাহুল এগিয়ে কিছুটা, শিখরও নন সমর্থনহীন

আরও পড়ুন: টি-টোয়েন্টি দলে শামি, ফিরলেন রোহিতও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন