Cricket

শ্রীলঙ্কার বোলারের ক্রিকেটীয় স্পিরিটে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা, দেখুন ভিডিয়ো

রান নিতে গিয়ে হোঁচট খেয়ে পড়া ব্যাটসম্যানকে রান আউট না করে নেটিজেনদের মন জয় করলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

জোহানেসবার্গ শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ১০:০০
Share:

ক্রিকেটীয় স্পিরিটের প্রমাণ রাখলেন উদানা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ক্রিকেট পরিচিত জেন্টলসম্যানস গেম হিসাবে। স্পোর্টসম্যান স্পিরিট দেখিয়ে ক্রিকেটের সেই নামের প্রতি সুবিচার করলেন শ্রীলঙ্কার ফাস্ট বোলার ইসুরু উদানা। রান নিতে গিয়ে হোঁচট খেয়ে পড়া ব্যাটসম্যানকে রান আউট না করে নেটিজেনদের মন জয় করলেন তিনি।

Advertisement

দক্ষিণ আফ্রিকায় চলছে মান্সি সুপার লিগ। টি-২০ ফর্ম্যাটের সেই প্রতিযোগিতায় পার্ল রক মুখোমুখি হয়েছিল নেলসন ম্যান্ডেলা বে জায়ান্টসের। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ১৬৮ রান তোলে পার্ল রক। সেই রান তাড়া করতে নেমে শেষ দু’ওভারে বে জায়ান্টসকে তুলতে হত ৩০ রান। ১৯ তম ওভারে বল করছিলেন শ্রীলঙ্কার ফাস্ট বোলার ইসুরু উদানা। সেই ওভারে জায়ান্টসের হেইনো কুন স্ট্রেট ড্রাইভ মারেন উদানার বলে। কিন্তু ২৬ বছর বয়সি বোলার আটকে দেন তা। সেই সময়ই রান নিতে গিয়ে পড়ে যান নন স্ট্রাইকার প্রান্তে থাকা মার্কো মারাইস।

উদানা চাইলেই মারাইসকে রান আউট করতে পারতেন। কিন্তু তা করেননি তিনি। এই ঘটনার ভিডিয়ো মান্সি সুপার লিগের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে। এটি পোস্ট করে লেখা হয়েছে, ‘স্পিরিট অব ক্রিকেট’। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন