Virat Kohli and Anushka Sharma celebrate diwali

গোয়ায় দিওয়ালি বিরাট-অনুষ্কার

একটা সময় ছিল সর্বত্র একসঙ্গে দেখা যেত ক্রিকেট-বলিউডের এই জুটিকে। এমন কী অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের সময়ও ভারতের ম্যাচে গ্যালারিতে থাকতেন অনুষ্কা। বিরাট কোহালি ফ্লপ করায় তখন আঙুল উঠেছিল অনুষ্কা শর্মার দিকেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৬ ২২:৫৫
Share:

বিরাট কোহালি-অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহিত।

একটা সময় ছিল সর্বত্র একসঙ্গে দেখা যেত ক্রিকেট-বলিউডের এই জুটিকে। এমন কী অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের সময়ও ভারতের ম্যাচে গ্যালারিতে থাকতেন অনুষ্কা। বিরাট কোহালি ফ্লপ করায় তখন আঙুল উঠেছিল অনুষ্কা শর্মার দিকেই। সেই সময়ের সব থেকে চর্চিত প্রেম কাহিনীতে হঠাৎই দাঁড়ি পড়ে গিয়েছিল। বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল দেশে বিদেশে। যদিও তা নিয়ে দীর্ঘদিন মুখ খোলেননি কেউই। কিন্তু ধিরে ধিরে সেই বিচ্ছেদের কঠিন পথ পেড়িয়ে আবার একসঙ্গে বিরাট-অনুষ্কা। সেই লাভবার্ডদের একসঙ্গে দেখা গেল ফুটবল মাঠে।

Advertisement

গোয়ার অন্যতম মালিক বিরাট কোহালি এই প্রথম দলের খেলা দেখতে মাঠে গেলেন। নিউজিল্যান্ড সিরিজের জন্য এতদিন ফুটবলমুখো হতে পারেননি তিনি। কিন্তু শেষ হতেই সোজা হাজির হলেন গোয়ায় দলের খেলা দেখতে। যদিও হারই দেখতে হল তাঁকে। তবুও আশাবাদী বিরাট ম্যাচ শেষে প্রেমিকা অনুষ্কাকে নিয়ে গোয়ায় জমিয়ে কাটালের দিওয়ালি। অনুষ্কাকেও দেখা গেল একদম ভারতীয় মেয়ের পোষাকে। সাদা রঙের চুরিদারে বিরাটের সঙ্গে দিওয়ালি পালন করতে।

সেই ছবি টুইট করল বিরাটের ফ্যান ক্লাব। এক ফ্যানের সঙ্গে পোজও দিলেন দু’জনে। এর পর দু’জনে ধরাও পড়ে গেলেন কোনও এক ফ্যানের মোবাইল ভিডিওতেও।

Advertisement

ভিডিও দেখুন

আরও খবর

কোহালিদের চেনা উইকেটে নতুন চ্যালেঞ্জ ইংল্যান্ড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন