নতুন হেয়ার স্টাইলে দেশের হয়ে ব্যাট ধরতে ফিরলেন বিরাট

নতুন কোচের সঙ্গে নতুন ইনিংস শুরু করতে নতুন হেয়ার কাটে টেস্ট অধিনায়ক বিরাট কোহালি। সব সময়‌ই হেয়ার স্টাইল আর নতুন নতুন ট্যাটুতে নজর কেড়েছেন বিরাট। জুলাইয়ে টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাবে দল। তার আগে মঙ্গলবার প্রস্তুতি শিবিরে যোগ দিল পুরো ভারতীয় দল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুন ২০১৬ ১৯:৩০
Share:

নতুন হেয়ার স্টাইলে বিরাট কোহালি। এই সেলফি টুইটারে পোস্ট করলেন তিনি নিজেই।

নতুন কোচের সঙ্গে নতুন ইনিংস শুরু করতে নতুন হেয়ার কাটে টেস্ট অধিনায়ক বিরাট কোহালি। সব সময়‌ই হেয়ার স্টাইল আর নতুন নতুন ট্যাটুতে নজর কেড়েছেন বিরাট। জুলাইয়ে টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাবে দল। তার আগে মঙ্গলবার প্রস্তুতি শিবিরে যোগ দিল পুরো ভারতীয় দল। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে বুধবার থেকে শুরু হবে ভারতীয় ক্রিকেট দলের শিবির। থাকবেন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার ও ফিল্ডিং কোচ অভয় শর্মা। ৪ জুলাই পর্যন্ত চলবে এই শিবির। এর পর ৬ জুলাই সেন্ট কিটসে পৌঁছবের বিরাট কোহালিরা।

Advertisement

শিবিরে যোগ দিতে যাওয়ার পথে। এই ছবি টুইটারে পোস্ট করলেন শিখর ধবন।

বিদেশের মাটিতে টেস্ট রেকর্ড ভাল করতে এটা একটা বড় চ্যালেঞ্জ ভারতীয় দলের নতুন জুটি বিরাট কোহালি-অনিল কুম্বলের। অনিল কুম্বলেকে কোচ হিসেবে বেছে নেওয়ার আগে পর্যন্ত শোনা যাচ্ছিল রবি শাস্ত্রীর সঙ্গে কোহালির ভাল সম্পর্ক হওয়ায় তাঁকেই বেছে নেবে কমিটি। কিন্তু তেমনটা হয়নি। এবার নতুন করে সম্পর্ক তৈরির পালা। ওয়েস্ট ইন্ডিজে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত।

Advertisement

প্রথম টেস্ট শুরু অ্যান্টিগায় ২১ জুলাই থেকে। তার আগে দুটো দু’দিনের ও তিনদিনের অনুশীলন ম্যাচও খেলবে ভারত। প্রথমটি ৯-১০ জুলাই ও দ্বিতীয়টি ১৪-১৬ জুলাই। আইপিএল-এর পর বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাটকে। জিম্বাবোয়েতে একদিনের ও টি২০ সিরিজের দলে রাখা হয়নি তাঁকে। গত কয়েকটি টুর্নামেন্টে নিজের সেরা ফর্মে পাওয়া বিরাট আবার ফিরছেন দেশের ব্যাটন হাতে। এবার দেখার সেই ফর্মে কতটা ধার দিলেন অবসরে।

আরও খবর

‘সৌরভের কাছে জানতে চান, ওঁর কী সমস্যা আমাকে নিয়ে’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন