Anushka Sharma

অনুষ্কাকে পাশে পেয়েও কাকে মিস করছেন বিরাট?

দীর্ঘ তিন বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭-এর ডিসেম্বরে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। সদ্য বিবাহিত এই তারকা দম্পতি মুম্বইয়ে নতুন ফ্ল্যাটে সংসারও করছেন চুটিয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৮ ১৯:২২
Share:

বিরাট কোহালি। ছবি: এএফপি।

দীর্ঘ তিন বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭-এর ডিসেম্বরে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। সদ্য বিবাহিত এই তারকা দম্পতি মুম্বইয়ে নতুন ফ্ল্যাটে সংসারও করছেন চুটিয়ে। কিন্তু স্ত্রী অনুষ্কার সঙ্গে হাসি-খুশিতে দিন কাটালেও মনের অন্দরে একটা ফাকা ফাকা ভাব কিন্তু রয়েই গিয়েছে বিরাটের।

Advertisement

হঠাৎ সুখের সংসারে স্ত্রী অনুষ্কাকে পাশে পেয়েও কেন মন খারাপ বিরাটের? মিস করছেন কী কাউকে?

হ্যাঁ, ঠিকই ধরেছেন। নিজের হৃদয়ের কাছের কেউ। তাঁর অন্যতম প্রিয় সঙ্গী ব্রুনো। আর সেই ব্রুনোকেই মুম্বইয়ের ফ্ল্যাটে মিস করছেন বিরাট।

Advertisement

নিশ্চয় ভাবছেন কে এই ব্রুনো?অন্যরকম গন্ধও পাচ্ছেন হয়ত। তা হলে খোলসা করেই বলা যাক। আপনি যেমনটা ভাবছেন তেমনটা কিন্তু নয়!

আরও পড়ুন: ১৭ বছর আগের আজকের দিনকে মনে করালেন লক্ষ্মণ

আরও পড়ুন: এ বার বোর্ডের তদন্তের মুখে শামি!

ব্রুনো আসলে বিরাটের পোষ্যের নাম। ব্রুনোকে বিরাটের হৃদয়ের খুব কাছের। গুরুগ্রামের ফ্ল্যাটে বিরাটের ছায়া সঙ্গী ছিল এই ব্রুনো। কিন্তু মু্ম্বইয়ের ফ্ল্যাটে তাঁকে নিয়ে আসতে পারেননি বিরাট। ব্রুনো রয়ে গিয়েছে গুরুগ্রামেই।

বহু দিনের সঙ্গী ব্রুনোর সঙ্গে দেখা না হওয়ার কারণেই মন খারাপ বিরাটের। নিজেই সেই কথা জানিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক। পাশাপাশি বিরাট এ-ও জানিয়েছেন তিনি এবং অনুষ্কা দু’জনেই ব্রুনোকে ভালোবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন